BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্যুটকেসে মিলল মডেলের দেহ, গ্রেপ্তার পড়ুয়া

Published by: Bishakha Pal |    Posted: October 16, 2018 5:00 pm|    Updated: October 16, 2018 5:00 pm

Student Allegedly Kills Mumbai Model

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের পশ্চিমে, মালাড থেকে মিলল এক মডেলের দেহ। স্যুটকেসের ভিতর থেকে তার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে তাঁর নাম মানসী দীক্ষিত। মডেলকে খুনের অভিযোগে এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মানসীর বয়স ২০ বছর। পেশায় মডেল ছিলেন তিনি। তবে পাশাপাশি অভিনেত্রী হওয়ারও চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। গতকাল তাঁর সঙ্গে দেখা করেন মুজাম্মিল সইদ নামে এক ছাত্র। মুজাম্মিলের এক আত্মীয়ের বাড়িতেই তাঁদের দেখা হয়। দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। তার পরেই মানসীকে মুজাম্মিল খুন করে বলে অনুমান করছে পুলিশ। তারপর মানসীর দেহ সে স্যুটকেসবন্দি করে রাখে। পুলিশের অনুমান, খুব ঠান্ডা মাথায় খুন করে সে। কারণ এরপর একটি ক্যাব ডাকে মুজাম্মিল। এরপর স্যুটকেস নিয়ে সেই ক্যাবে চড়ে সে মালাড যায়। সেখানেই স্যুটকেসে ফেলে পালিয়ে আসে মুজাম্মিল।

নাবালক রাজাকে ফাঁকি দিয়ে কোহিনূর ‘ছিনতাই’ করেছিল ইংরেজরা! ]

কিন্তু ক্যাব ড্রাইভারের চোখ এড়ায়নি ঘটনাটি। তাঁর সন্দেহ হয়। তিনিই ফোন করে ঘটনাটি পুলিশকে জানান। প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মালাড থেকে ওই মডেলের দেহ উদ্ধার করা হয়। মাইন্ডস্পেসের কাছে ওই স্যুটকেসটি পড়ে ছিল। এটি পশ্চিম মালাডের একটি কমার্শিয়াল হাব। এরপরই ক্যাব ড্রাইভারের থেকে তথ্য নিয়ে মুজাম্মিলের খোঁজ শুরু করে পুলিশ। এক ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করা হয়।

মানসীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের একটি মামলা দায়ের করেছে পুলিশ। অফিসার এস পি নিশান্দার জানিয়েছেন, মডেলিংয়ের পাশাপাশি একটি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মও সামলাতেন মানসী। মুজাম্মিল হায়দরাবাদের বাসিন্দা। এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে সে মুম্বই এসেছিল। কিন্তু মানসীর সঙ্গে তার কীভাবে পরিচয় আর কেনই বা সে মানসীকে খুন করল, তা এখনও জানা যায়নি। তদন্ত শুরু হয়েছে।

যৌন সম্পর্কের জন্য বান্ধবীর লাগাতার চাপ, অবসাদে আত্মঘাতী যুবক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে