১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খেলতে খেলতে মৃত্যুর কোলে ডাক্তারি ছাত্র

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 15, 2018 7:16 pm|    Updated: December 15, 2018 8:02 pm

Student died during annual sports

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলেজের বার্ষিক স্পোর্টস চলাকালীন নেমে এল মৃত্যু। মারা গেলেন কেরলের ১৯ বছরের ছাত্র৷ ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলায়৷ টাগ অফ ওয়ার খেলা চলছিল৷ খেলার শেষে মাটিতে পড়ে যান কেরলের ছাত্র জিবিন সানি। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় রাজওয়াডিতে হাসপাতালে ভরতি করা হয়। জিবিনকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল। শেষকৃত্যের জন্য তাঁর দেহ নিয়ে যাওয়া হবে কেরলে।

থানের এক মেডিক্যাল কলেজে পড়তেন জিবিন। এদিন সকাল ১১টা নাগাদ বার্ষিক খেলা চলাকালীন পড়ে যান জিবিন। শিক্ষকরা সঙ্গে সঙ্গে অসুস্থ ছাত্রকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। কলেজ সূত্রে খবর, এদিন সকালে খেলা শুরুর আগে ব্রেকফাস্ট করেছিলেন তিনি। এর আগে কোনও বড় রোগও ছিল না। তাই মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা শুরু হয়েছিল। ময়নাতদন্তের রিপোর্ট থেকে জানা গিয়েছে, জিবিনের হৃদপিন্ড স্বাভাবিকের থেকে বড় ছিল। খেলা চলাকলীন তাঁর মস্তিষ্কের অক্সিপিটাল লবে আঘাত লাগে। তার ফলেই মৃত্যু হয় জিবিনের।

[অনলাইন প্রতারণায় পাক যোগ, মধ্যপ্রদেশে ধৃত ৬]

জিবিনের পরিবারকে সমবেদনা জানিয়ে কলেজের পক্ষ থেকে শোকপ্রকাশ করা হয়েছে। পরিবার কলেজকে জানিয়েছে, জিবিনের দেহ নিয়ে যাওয়া হবে কেরলে, তাঁর গ্রামের বাড়িতে। সেখানেই তাঁর শেষকৃত্য হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে