BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

চিকিৎসা করিয়েও ওজন কমেনি ‌স্ত্রী‌র, রাগের বশে চিকিৎসককেই বেধড়ক মারধর স্বামীর

Published by: Abhisek Rakshit |    Posted: December 3, 2020 10:40 pm|    Updated: December 3, 2020 10:40 pm

An Images

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ স্ত্রীর বাড়তি ওজন চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল। তা কমাতে এক চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন স্বামী। খরচও করেন বেশ কিছু টাকা। কিন্তু কোথায় কী!‌ অত টাকা খরচ করে একটুও ওজন কমেনি স্ত্রীর। আর তাই পেশায় শিক্ষক গুজরাটের (Gujrat) সুরাটের (Surat) বাসিন্দা ওই ব্যক্তির রাগ গিয়ে পড়ল চিকিৎসকের উপরেই। তাঁকে মারধর করে টাকাপয়সা লুটের অভিযোগও উঠল মনোজ দুধাগরা নামে ওই ব্যক্তির উপর।

জানা গিয়েছে, স্ত্রীর ওজন কমানোর জন্য সুরাটের শ্রীজি সোসাইটিতে অবস্থিত অজয় মোরাদিয়া নামে এক চিকিৎসকের ক্লিনিকে যায় মনোজ। সেখানেই তার স্ত্রীর ওজন কমানোর চিকিৎসাও শুরু হয়। কিন্তু বেশ কয়েকদিন চিকিৎসা চলার পরও মনোজের স্ত্রীর ওজন কমেনি। এরপরই ওই চিকিৎসকের উপর গিয়ে তার রাগ পড়ে। অজয় মোরাদিয়ার ক্লিনিকে গিয়ে ঝামেলা বাঁধায় মনোজ।

[আরও পড়ুন: ‘আত্মঘাতী কৃষকরা কাপুরুষ’, কৃষি বিক্ষোভের মাঝে বিতর্কিত মন্তব্য কর্ণাটকের কৃষিমন্ত্রীরই]

এরপরই ওই চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা বাবদ খরচ করা টাকাও ফেরত চায় সে। কিন্তু অজয় টাকা দিতে অস্বীকার করেন। অভিযোগ এরপরই চিকিৎসকের উপর চড়াও হয় মনোজ। একটি ধারালো লোহার ব্লেড দিয়ে আঘাতও করে। সেই সঙ্গে চলে মারধরও। এমনকী যাওয়ার আগে মোরাদিয়ার মানিব্যাগ থেকে ১৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়। শেষপর্যন্ত গুরুতর আহত অবস্থায় ওই চিকিৎসককে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই আপাতত চিকিৎসাধীন রয়েছেন তিনি। খবর পেয়ে তদন্তে নেমেছে পুলিশও। পলাতক মনোজের খোঁজে চলছে তল্লাশি। এছাড়া একাধিক ধারায় মামলাও রুজু হয়েছে। তদন্তে পুলিশ জানতে পেরেছে, ডাক্তারি ছাড়াও বিভিন্ন আয়ুর্বেদিক প্রোডাক্টও বিক্রি করতে অজয় মোরাদিয়া নামে ওই চিকিৎসক। আর দীর্ঘদিন ধরেই মনোজের স্ত্রীর চিকিৎসাও করছিলেন। এদিকে, এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই অনেকেই হতবাক হয়ে গিয়েছেন। স্ত্রীর ওজন না কমায় একজন ব্যক্তি যে এরকম কাজও করতে পারেন, তা অনেকেই বিশ্বাস করতে পারছেন না।‌

[আরও পড়ুন: ‘সত্যিই লাঠি চালিয়েছে পুলিশ, প্রচণ্ড মেরেছে’, বলছেন কৃষক বিক্ষোভের সেই ‘পোস্টার বয়’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement