BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিজেপিকে ভোট নয়, পড়ুয়াদের শপথবাক্য পাঠ করাচ্ছেন শিক্ষক! ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 28, 2018 12:21 pm|    Updated: January 28, 2018 12:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সে এক আজব দৃশ্য বটে! সারি সারি ছাত্রছাত্রী দাঁড়িয়ে রয়েছেন, আর সামনে দাঁড়িয়ে শিক্ষক তাঁদের শপথবাক্য পাঠ করাচ্ছেন। কী শপথ? না তাঁরা যেন কখনওই বিজেপিকে ভোট না দেন। মধ্যপ্রদেশের বিজয়লক্ষ্মী ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউটের এই ঘটনার প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে।

[হাতে অক্সিজেন সিলিন্ডার, এমআরআই মেশিনে ঢুকে মৃত্যু যুবকের]

কিন্তু কেন একজন শিক্ষক তাঁর ছাত্রছাত্রীদের এরকম শপথবাক্য পাঠ করাচ্ছেন? কারণটা আর কিছুই না, অনলাইনে পরীক্ষা। হ্যাঁ, এই অনলাইনে পরীক্ষা নেওয়ার নতুন রীতিতেই বেজায় চটেছেন ওই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক। তাঁর বক্তব্য, অনলাইনে পরীক্ষা নেওয়া বন্ধ না করলে কোনও ছাত্রছাত্রী যেন বিজেপিকে ভোট না দেন। লোকসভা বা বিধানসভা- কোনও নির্বাচনেই যেন পদ্মফুলে বোতাম না টেপেন তাঁরা, তারই শপথ নিতে বলেন পড়ুয়াদের।

কী শপথ নিচ্ছেন পড়ুয়ারা? তাঁরা সমস্বরে জানাচ্ছেন, বিজেপিকে তাঁরা ভোট তো দেবেনই না। পাশাপাশি, আগামী ২৪ ঘণ্টায় একইভাবে আরও তিনজনকে এই একই শপথ নিতে বলবেন। বিজেপির বিরুদ্ধে প্রচারের শৃঙ্খল রচিত হবে এভাবে। চাঞ্চল্যকর এই ঘটনার ভিডিওটি প্রকাশ্যে এনেছে সংবাদ সংস্থা এএনআই। এক মিনিটের ভিডিওটি তোলা হয়েছে সাধারণতন্ত্র দিবসের দিন। যে রাজ্যে এই ঘটনাটি ঘটেছে, সেই মধ্যপ্রদেশে এখন ক্ষমতায় রয়েছে বিজেপি-ই। মুখ্যমন্ত্রী পদে শিবরাজ সিং চৌহ্বান টানা ১২ বছর ধরে ক্ষমতায় থাকলেও এই ধরনের ঘটনা যে বিজেপির পক্ষে ভাল বিজ্ঞাপন হল না, এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ।

[শিব সেনার পর এবার টিডিপিও কি বিজেপির সঙ্গ ছাড়ছে? জল্পনা তুঙ্গে]

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement