BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, বাধা পেয়ে ছাদ থেকে ছুড়ে ফেলল অভিযুক্ত কিশোর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2018 11:48 am|    Updated: August 22, 2018 1:19 am

Teen tries to rape class 10 girl in Uttar Pradesh

সুব্রত বিশ্বাস: দলিত কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল ১৫ বছরের এক কিশোরের বিরুদ্ধে। ধর্ষণে বাধা পেয়ে ওই নাবালিকাকে ছাদ থেকে ছুড়ে ফেলে অভিযুক্ত কিশোর। আহত নাবালিকার অবস্থা সংকটজনক। তাকে শাহজাহানপুরের হাসপাতালে ভরতি করা হয়েছে।

[শৌচাগারের জলে তৈরি হচ্ছে রেলের চা! ভিডিও দেখলে গা গুলিয়ে উঠবে]

গত মঙ্গলবার বিকেলে ঘৃণ্য এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুরের রোজা এলাকায়। অভিযোগ, দশম শ্রেণির ওই দলিত ছাত্রী বাড়িতে যখন একা ছিল, সেই সময় তার উপর নির্যাতন চালায় ওই কিশোর। ছাত্রী বাধা দিলে শেষে তাকে বাড়ির ছাদ থেকে ছুড়ে ফেলে দেয় অভিযুক্ত। জানা গিয়েছে, ওই দলিত ছাত্রীর গ্রামেই থাকে ওই কিশোর। প্রায়ই ওই নাবালিকার পিছু নিত সে। ঘটনার দিন বাড়িতে একা পেয়ে সুযোগের সদ্ব্যবহার করতে যায় অভিযুক্ত। ছাত্রীটি তার হাত ছাড়িয়ে পালিয়ে বাড়ির ছাদে উঠে যায়। অভিযুক্ত কিশোর বারবার চেষ্টা করেও ওই ছাত্রীকে বাগে আনতে না পেরে শেষে ছাদ থেকেই ছুড়ে ফেলে। অভিযুক্ত পলাতক।

সে সময় আহত ছাত্রীর পরিবারের সদস্যরা স্থানীয় এক গ্রামে বিয়েবাড়িতে যোগ দিতে গিয়েছিলেন। স্থানীয়রাই আহত কিশোরীকে হাসপাতালে নিয়ে যান ও পরিবারের সদস্যদের খবর দেন। তার মেরুদণ্ডে ব্যাপক চোট লেগেছে। অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩২৩ ধারা ও পকসো আইনে মামলা রুজু হয়েছে। সার্কেল অফিসার বলদেব সিং জানিয়েছেন, নিগৃহীতার বাবার অভিযোগের ভিত্তিতে ওই কিশোরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ছাত্রীটির মেডিক্যাল রিপোর্ট এলে জানা যাবে তার আঘাত কতটা গুরুতর। অভিযুক্ত কিশোর নাবালক হওয়ায় জুভেনাইল আইন অনুযায়ী প্রমাণ সংগ্রহের কাজ চালাচ্ছে পুলিশ। এই প্রথম নয়, এই রোজা এলাকাতেই গত ২৬ মে ১৯ বছরের এক যুবতীকে একইভাবে ধর্ষণ করতে গিয়ে বাধা পেয়ে বাড়ির ছাদ থেকে ছুড়ে ফেলে দেয় আর এক দুষ্কৃতী। তাকে অবশ্য গ্রেপ্তার করে পুলিশ। ওই ঘটনায় আহত ছাত্রীর হাত ভেঙে যায়।

[আসন্ন পঞ্চায়েত নির্বাচনে প্রায় ১৯ শতাংশ আসনে কোনও স্তরের ভোট নেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে