১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের প্রস্তাবে রাজি হয়নি পাত্রীপক্ষ, হতাশায় আত্মঘাতী জওয়ান

Published by: Sulaya Singha |    Posted: August 1, 2018 9:26 am|    Updated: August 1, 2018 9:26 am

Telengana: Army jawan committed suicide after girl’s father rejects marriage proposal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের জন্য যিনি প্রাণ দিতে সদা প্রস্তুত, সেই সেনা জওয়ানই কিনা প্রেমের কাছে হার মানলেন। ভালবাসার মানুষটিকে পাওয়া যাবে জেনে আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি। মঙ্গলবার জওয়ানের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে তেলেঙ্গানার গাড়ওয়াল শহরে।

পুলিশ সূত্রে খবর, বিনোদ কুমার নামের জওয়ানের বাড়ি জগু লাম্বা গাড়ওয়াল জেলার রেভুলাপল্লি গ্রামে। দিন দশেক আগে ছুটিতে বাড়ি এসেছিলেন। এবারের ছুটিতেই গাঁটছড়া বাঁধার ইচ্ছা ছিল তাঁর। ঠিক করেছিলেন, শীঘ্রই বিয়ে করে নতুন জীবনে পা রাখবেন। তারপর ফিরবেন নিজের কর্মস্থলে। কিন্তু তেমনটা আর হল না। চূড়ান্ত হতাশায় আত্মঘাতী হলেন তিনি।

[বাংলাদেশি অনুপ্রবেশকারীদের গুলি করে মারা উচিত, বিজেপি বিধায়কের মন্তব্যে বিতর্ক]

পুলিশ জানাচ্ছে, বাবা চিন্না হনুমন্তু এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নিয়ে পাত্রী দেখতে তাদের বাড়ি গিয়েছিলেন বিনোদ। পাত্রীকে বেশ পছন্দই হয়ে গিয়েছিল বিনোদের। কিন্তু পাত্রীপক্ষ বেঁকে বসে। বিনোদকে মনে ধরেনি মেয়ের বাবার। তাই বিয়ের প্রস্তাব বাতিল করে দেন তিনি। বিনোদের বাবা অবশ্য বিষয়টিকে হালকাভাবেই নিয়েছিলেন। ছেলেকে বলেন, তাঁর জন্য অন্য পাত্রীর সন্ধান করবেন তিনি। কিন্তু সমস্যা হয় যখন বিনোদ ওই পাত্রীকেই বিয়ে করবেন বলে মনস্থির করে ফেলেন। মনে মনে তাঁকেই ভালবেসে ফেলেছিলেন। মেজাজ হারিয়ে এ নিয়ে বাবার সঙ্গে বচসাতেও জড়ান তিনি। এরপর পাত্রীর বাবার কাছে প্রত্যাখ্যাত হওয়ায় তীব্র হতাশায় ভুগতে শুরু করেন। আর তারপরই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন। এদিন ভোরে জওয়ানের দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে। আত্মহননের নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। বিনোদের এমন সিদ্ধান্তে হতবাক তাঁর বাড়ির সদস্যরা। তাঁর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া।

[প্রাক্তন সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ম্যানেজার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে