০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গ্রেপ্তারি এড়াতে বিবস্ত্র হলেন দুই মহিলা চোর, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 5, 2018 4:46 pm|    Updated: July 5, 2018 4:46 pm

To evade arrest thieving sisters rip off cloths

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেশায় চোর দুই বোন। চুরি করতে গিয়ে পুলিশের খপ্পরে পড়েছে তারা। কিন্তু গ্রেপ্তারি এড়াতে তারা যা করল, তাতে রীতিমতো ফাঁপড়ে পড়ল পুলিশ। সর্বসমক্ষে পোশাক খুলে সরাসরি পুলিশের দিকে শ্লীলতাহানির অভিযোগ তুলল তারা। সোমবার ঘটনাটি ঘটেছে মালাডের ডায়মন্ড পার্কে। তবে এক কাণ্ডেও লাভ হয়নি। শেষ পর্যন্ত মহিলা পুলিশের কাছে জব্দ হয় উভয়েই। গ্রেপ্তার করা হয় তাদের।

ওই দুই বোনের নাম সরিতা সকত ও সুজাতা সকত। বয়স ৩০ থেকে ৩৫-এর ভিতরে। অভিযোগ, মুম্বইয়ের ১০টি বাড়িতে চুরি করেছে তারা। এক সপ্তাহ আগে বোরিভলির কস্তুর্ব মার্গের একটি বাড়িতে গয়না চুরির অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। কস্তুর্ব মার্গের পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে তাদের বিল্ডিংয়ে প্রবেশ করতে দেখে। এরপরই দুই বোনকে গ্রেপ্তার করার প্রক্রিয়া শুরু হয়।

‘দুর্ভাগ্য’ কাটাতে রোজ ৩৫০ কিলোমিটার সফর করেন কর্ণাটকের মন্ত্রী! ]

জানা গিয়েছে, ওই দুই বোন চাকরি খোঁজার নাম করে আবাসনের প্রবেশ করত। এরপর গোটা জায়গাটি স্ক্যান করত তারা। যে বাড়িতে চুরি করা হবে, সেটি ভাল করে পর্যবেক্ষণ করত। মালাড়ে এমনই একটি মামলা পেয়েছিল পুলিশ। পুলিশের এক অফিসার জানিয়েছেন, কস্তুর্ব মার্গের একটি পুলিশ অফিসার সিসিটিভি ফুটেজটি উদ্ধার করে। ওই দুই মহিলাকে তিনিই ডায়মন্ড প্লাজায় খুঁজে পান ও শনাক্ত করেন। তখনই তিনি তাঁর টিমের কাছে খবর পাঠান। কিন্তু সরিতা ও সুজাতা ভাঙে, তবু মচকায় না। পুলিশের হাতে কিছুতেই ধরা দিতে চায়নি তারা।

পকেটে আধার কার্ড ছাড়াই এবার রেল সফর, মিলবে ডিজি-লকারের পরিষেবা ]

পুলিশের একজন পদস্থ কর্তা জানিয়েছেন, এই দু’জনের মধ্যে একজন তো তার শ্লীলতাহানি করা হচ্ছে বলে চিৎকার জুড়ে দেয়। সে তার পোশাক ও অন্তর্বাস পর্যন্ত ছিঁড়ে ফেলে। এমন পরিস্থিতিতে তড়িঘড়ি খবর দেওয়া হয় দিনদোসি থানায়। সেখান থেকে মহিলা পুলিশদের ঘটনাস্থলে পাঠানো হয়। তারপর চোরেরা ধরা পড়ে।

ওই দুই বোন যোগেশ্বরী ও কুরলায় থাকে। জুহু, সান্তাক্রুজ, বানরাই, খার ও ঘাটকোপার অঞ্চলে তারা তাদের কাজকর্ম চালাত। ভারতীয় দণ্ডবিধির ৩৮০ ধারায় তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। চারদিন তাদের পুলিশ হেফাজতে রাখা হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে