BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ম্যাট্রিমোনিয়াল সাইটে আলাপ, পাইলটের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

Published by: Suparna Majumder |    Posted: January 19, 2021 10:51 am|    Updated: January 19, 2021 10:56 am

An Images

প্রতীকী চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! পাইলটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন মুম্বইয়ের এক টেলিভিশন অভিনেত্রী। ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নিরাপত্তার জন্য অভিনেত্রীর পরিচয় গোপন রাখা হয়েছে বলে জানা গিয়েছে। 

মুম্বই পুলিশ (Mumbai Police) সূত্রে খবর, সোমবার রাতে ওশিয়াড়া থানায় গিয়ে পাইলটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নথিভুক্ত করেন অভিনেত্রী।  তাঁর দাবি, অভিযুক্ত পাইলটের সঙ্গে বেশ কিছুদিন আগে ম্যাট্রিমোনিয়াল সাইটের মাধ্যমে আলাপ হয়েছিল।  সেখানেই ফোন নম্বর বিনিময় হয়। তারপর থেকে নিয়মিত ফোনে কথা হত। সোশ্যাল মিডিয়ায় চ্যাটও চলত।  অল্প সময়েই দু’জনের বন্ধুত্ব হয়ে যায়।  মুম্বই পুলিশকে অভিনেত্রী জানিয়েছেন, কিছুদিন আগে তাঁকে দেখা করার কথা বলেন ওই পাইলট। পরে তাঁর বাড়িতে গিয়ে দেখাও করেন। সেখানে অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। 

[আরও পড়ুন: কোভিডমুক্ত হওয়ার পথে দেশ? একধাক্কায় অনেকটাই কমল দৈনিক করোনা সংক্রমণ]

অভিযোগ, শারীরিক মিলনের পর থেকেই অভিনেত্রীকে এড়িয়ে চলতে থাকেন ওই পাইলট। তাঁর ফোন তোলা বন্ধ করে দেন। মেসেজও করতেন না। তারপরই অভিনেত্রী গিয়ে সরাসরি গিয়ে তার সঙ্গে দেখা করেন। তাঁর কাছে এমন ব্যবহারের কারণ জানতে চান। এর জবাবে পাইলট জানান, তিনি আর অভিনেত্রীকে বিয়ে করতে ইচ্ছুক নয়। এমনকী, সম্পর্কও রাখতে চান না। পাইলটের জবাবের পরই ওশিয়াড়া থানায় গিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। অভিযুক্তের গ্রেপ্তারির কোনও খবর এখনও পর্যন্ত মেলেনি। তবে পুলিশের পক্ষ থেকে উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। এমন অভিযোগ ওই পাইলটের বিরুদ্ধে আর আছে কি না, তাও খতিয়ে দেখা হবে। প্রয়োজনে ম্যাট্রিমোনিয়াল সাইটের অফিসে গিয়েও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গিয়েছে।  পাশাপাশি অভিনেত্রীর বয়ানের সত্যতাও যাচাই করে দেখা হবে। 

[আরও পড়ুন: মধ্যরাতে মর্মান্তিক দুর্ঘটনা গুজরাটে! ফুটপাথে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, মৃত ১৫]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement