BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদির বাসভবনের উপর UFO! এখনও নেটদুনিয়া ছেয়ে হাজারো রসিকতায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 15, 2018 8:24 pm|    Updated: June 15, 2018 8:27 pm

‘UFO’ flies over PM Modi’s residence, Twitterati’s go gaga

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ বলছেন প্রধানমন্ত্রী কখন ইউএফও নিয়ে টুইট করবেন তার খোঁজ নিতে এসেছে। কেউ আবার বলছেন, মোদিকে হত্যার ছকের যে অভিযোগ উঠেছে তা কোন মাত্রায় পৌঁছে গিয়েছে তার ইয়ত্তা নেই। রসিকতা বটে, তবে ভিত্তিহীন নয়। কারণ খোদ প্রধানমন্ত্রীর বাসভবনের নাকি সন্ধান মিলেছে ইউএফও-র।

[  ‘আকবর নয়, রানা প্রতাপই মহান’, যোগীর মন্তব্যে বিতর্ক ]

দিনকয়েক আগেই এ খবর ছড়িয়ে পড়ে। নয়াদিল্লির লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবনের উপর উড়ন্ত চাকতির দেখা মেলে। সকাল সাড়ে সাতটা নাগাদ নিরাপত্তারক্ষীদের গোচরে আসে। নিরাপত্তার দায়িত্বে থাকা দিল্লি পুলিশ ও সিআইএসএফ-এর কাছে খবর যায়। সঙ্গে সঙ্গে সতর্কতা জারি করা হয়। খবর দেওয়া হয় ইন্টেলিজেন্সি ব্যুরোকেও। যেহেতু দিনকয়েক আগেই প্রধানমন্ত্রীকে খুনের ছক ফাঁস হয়। অভিযোগ ওঠে মাওবাদীদের বিরুদ্ধে। তাই এক্ষেত্রে প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে কেউ কোনওরকম ঝুঁকি নেননি। সবরকম সতর্কতা নেওয়া হয়। কী ওই বস্তু তার খোঁজ চলতে থাকে। পরে পুলিশের তরফে জানানো হয়, ইউএফও যে দেখা গিয়েছে তা জানানো হয়েছে। তবে খোঁজ করে ভয়ের কিছু মেলেনি। নিরাপত্তার স্বার্থেই বিশদে কিছু বলতে নারাজ তিনি।

[  বিশ্ব হিন্দু পরিষদ ও বজরং দল উগ্রপন্থী ধর্মীয় সংগঠন, দাবি সিআইএ-র ]

এদিকে এই নিয়েই নানা রসিকতা আর তত্ত্বে ছেয়েছে নেটদুনিয়া। কেন এই ইউএফও-র আগমন। তা নিয়ে চলছে নানা জল্পনা। প্রধানমন্ত্রীর ৫৬ ইঞ্চি ছাতির মন্তব্যকে কটাক্ষ করে কেউ কেউ বলছেন ভিনগ্রহ থেকে বোধহয় তা আরও কাছ থেকে দেখতে এসেছিল কেউ। কারও আবার প্রশ্ন, এরপর কি জম্বিরা আসবে। কেউ কেউ আবার ফিটনেস চ্যালেঞ্জকে সামনে টেনে এনে বলছেন বাইরে থেকে কেউ বোধহয় মোদিজির থেকে ফিটনেস টিপস নিতে এসেছিলেন। তবে রসিকতা যাই চলুক, নিরাপত্তার দায়িত্বে থাকা সংশ্লিষ্ট ব্যক্তিরা একে মোটেও হালকাভাবে নেননি। বরং আরও সন্তর্পণে খোঁজ চালাচ্ছেন তাঁরা।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে