১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৪ মাসের বাছুরকে ধর্ষণ! রণক্ষেত্র উত্তরপ্রদেশের মীরাট

Published by: Subhajit Mandal |    Posted: October 21, 2018 5:13 pm|    Updated: October 21, 2018 7:32 pm

UP: Youth allegedly rapes 4-month-old calf

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণ, যৌন নির্যাতন, শ্লীলতাহানির মতো ঘটনা আজকাল আকছার ঘটছে, এর জন্য কেউ কেউ দায়ী করেন মেয়েদের পোশাকআশাককে আবার কেউ কেউ প্রকৃত অর্থেই বিকৃত যৌন মানসিকতার দোষ দেখতে পান। এই বিকৃত যৌন মানসিকতা যে কতটা ঘৃণ্য কাজ করাতে পারে তার জলজ্যান্ত উদাহরণ মিলল উত্তরপ্রদেশের মীরাটে। কোনও মহিলা নয়, এবার এক ৪ মাসের গো-শাবককে ধর্ষণের অভিযোগ উঠল এক বিকৃতকাম যুবকের বিরুদ্ধে।

[আত্মহত্যার লক্ষ্যে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ, তারপর যা হল…

মূল ঘটনাটি উত্তপ্রদেশের মিরাটের ভাগপাট ব্লকের তিলওয়াড়া গ্রামের। গত বুধবার এলাকারই এক যুবক বাছুরটিকে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। তারপর থেকেই অসুস্থ ছিল মাত্র ৪ মাস বয়সী গো-সন্তানটি। ৭২ ঘণ্টার লড়াই শেষে গত শনিবার মৃত্যু হয় বাছুরটির। প্রাথমিকভাবে চিকিৎসকরা জানিয়েছেন, ধর্ষণের ফলে গো-শাবকটির শরীরের অভ্যন্তরে ভয়াবহ আঘাত লাগে, প্রচুর রক্তক্ষরণ হয়। আর তার জেরেই সেটির মৃত্যু হয়েছে। তবে, উচ্চতর পর্যায়ে তদন্ত এবং পরীক্ষানিরীক্ষার পরই তার মৃত্যুর আসল কারণ জানা যাবে। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ এবং ৪৩৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পুলিশ আধিকারিক বিজয় কুমার জানিয়েছেন, যে যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে সে নাবালক বলেই তাঁর পরিবার জানিয়েছে। যদিও, তার আসল বয়স জানা যাবে মেডিক্যাল টেস্টের পরই। সরকারি পশু হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছন, অভ্যন্তরীণ ক্ষতের জন্যই বাছুরটির মৃত্যু হয়েছে। তবে, চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া যাবে মেডিক্যাল টেস্টের পরই। আপাতত বাছুরটিকে পরীক্ষার জন্য আগ্রার একটি ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

[চলন্ত ট্রেন থেকে ঝাঁপ, সিআইডি হেফাজত থেকে উধাও বন্দি]

এদিকে এই ঘটনার পর গোটা এলাকায় অশান্তির আবহ। ঘটনার প্রতিবাদে এলাকায় বিক্ষোভ দেখিয়েছে বেশ কয়েকটি হিন্দুত্ববাদী সংগঠন। অবিলম্বে অভিযুক্তের শাস্তির দাবি জানাচ্ছে তারা। স্থানীয় হিন্দু জাগরণ মঞ্চের সভাপতি অঙ্কিত বাদোলি বলেন, এই ঘটনা বর্ণনার কোনও ভাষা নেই আমাদের কাছে। কদিন আগে হরিয়ানাতেও একই ঘটনা ঘটেছিল, সেখানে ৭ জন মিলে একটি অন্তঃস্বত্ত্বা ছাগলকে ধর্ষণ করেছিল। ছাগলটি ঘটনাস্থলেই মারা যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে