BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশের গোন্ডায় সিলিন্ডার ফেটে ভয়াবহ দুর্ঘটনা, ভাঙল দুটি বাড়ি, মৃত অন্তত ৭

Published by: Subhajit Mandal |    Posted: June 2, 2021 9:00 am|    Updated: June 2, 2021 9:05 am

Uttar Pradesh: Two adjacent houses collapsed after a cylinder blast in Gonda | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যরাতে গ্যাসের সিলিন্ডার ফেটে ভয়াবহ দুর্ঘটনা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোণ্ডায়। এখনও পর্যন্ত ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। গুরুতর আহত আরও ৭ জন। ভেঙেছে দুটি বাড়িও। আরও বাড়তে পারে মৃতের সংখ্যা।

[আরও পড়ুন: কাদের কতদিন ধরে দিতে হবে করোনার ভারতীয় ওষুধ 2-DG? জানাল কেন্দ্র]

মঙ্গলবার রাতে গোন্ডার (Gonda) ওয়াজিরগঞ্জ এলাকার টিকরি গ্রামে দুর্ঘটনাটি ঘটে। ঘনবসতি এলাকার একটি বাড়িতে হঠাতই গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এই বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে, যে বাড়িতে বিস্ফোরণটি ঘটে সেটি তো বটেই পাশের একটি বাড়িও ভেঙে পড়ে। স্থানীয় সূত্রের খবর, প্রথমেই বিস্ফোরণের তীব্রতায় একটি বাড়ির ছাদ কার্যত উড়ে যায়। সঙ্গে সঙ্গে ধসে পড়ে দ্বিতীয় বাড়িটিও। দুটি বাড়ির বেশ কয়েকজন বাসিন্দা আটকে পড়েন ধ্বংসস্তূপে। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলেও। পুলিশ এবং দমকলের আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে মোট ১৪ জনকে উদ্ধার করেন। এদের মধ্যে সাতজনকে পরে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি সাতজনের চিকিৎসা চলছে নিকটবর্তী স্বাস্থ্যকেন্দ্রে।

[আরও পড়ুন: জুলাই-আগস্টে প্রতিদিন এক কোটি মানুষের টিকাকরণ, আশার কথা শোনাল কেন্দ্র]

গোন্ডা জেলার পুলিশ সুপার সন্তোষ কুমার (Santosh Kumar) জানিয়েছেন, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে মোট ১৪ জনকে উদ্ধার করেন। তাঁদের মধ্যে ৭ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি ৭ জনের চিকিৎসা চলছে। হাসপাতাল সূত্রের খবর, চিকিৎসাধীন সাতজনের মধ্যেও বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ৭ জনের মৃত্যুতে গোটা গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement