২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রেনের সামনে কিকি চ্যালেঞ্জ! স্টেশন সাফাইয়ের শাস্তি তিন যুবককে

Published by: Tanujit Das |    Posted: August 10, 2018 9:19 am|    Updated: August 10, 2018 9:19 am

 Vasai Railway Court ordered three youth to clean the Vasai railway station, for performing the Kiki challenge in front of moving train.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিকি চ্যালেঞ্জে বুঁদ দেশের জেন-ওয়াই৷ কিন্তু, এই মজার ছলে করা চ্যালেঞ্জই মহাবিপদ ডেকে আনল মুম্বইয়ের তিন যুবকের জীবনে৷ পরপর তিনদিন মহারাষ্ট্রের পালঘর জেলার ভাসাই স্টেশন পরিষ্কার করতে হবে তিন যুবককে। এমনই শাস্তি দিয়েছে স্থানীয় একটি আদালত। অপরাধ, চলন্ত ট্রেনে ‘কিকি চ্যালেঞ্জ’ নিয়ে, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে তারা।

[সোশ্যাল মিডিয়ার দখল নিতে বুদ্ধিমতী সুন্দরীদের খুঁজছে বিজেপি]

সাম্প্রতিক ভিডিওটি তুলেছে শ্যাম শর্মা (২৪), ধ্রুব (২৩) এবং নিশান্ত (২০)। পশ্চিম রেলের ভাসাই স্টেশনে। এক সপ্তাহ আগে ভিডিও আপলোড করা হয়েছিল। সেটি ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখেছেন দেড় লক্ষেরও বেশি মানুষ। বুধবার একটি শপিং মল থেকে শ্যামকে গ্রেপ্তার করা হয়। তাকে জেরা করে বাকি দু’জনের হদিশ মেলে বলে জানিয়েছেন আরপিএফ-এর এক শীর্ষ কর্তা। শ্যাম টিভি সিরিয়ালে কাজ করেছে। বাকি দু’জনের ইউটিউবে চ্যানেল রয়েছে। আদালতে হাজির করানো হলে টানা তিনদিন তাদের সকাল ১১টা থেকে বেলা দুটো পর্যন্ত ভাসাই স্টেশনের সব প্ল্যাটফর্ম পরিষ্কার করার নির্দেশ দেওয়া হয়। একই সঙ্গে ‘কিকি চ্যালেঞ্জ’-এর মতো স্টান্ট যাতে কেউ না করেন, যাত্রীদের সে বিষয়ে সচেতনও করতে হবে। সে জন্য বরাদ্দ হয়েছে বেলা তিনটে থেকে বিকেল পাঁচটা।

[সিনেমাতেও উঠে এসেছিল জয়া, করুণা ও এমজিআর-এর ত্রিকোণ সম্পর্ক]

এই ‘কিকি চ্যালেঞ্জ’ কার্যত গোটা দেশের পুলিশ-প্রশাসনের কাছে মাথাব্যথার কারণ হয়ে উঠেছে। কানাডার র‌্যাপার ড্রেক এই খেলা শুরু করেন। যেখানে, চলন্ত গাড়ি থেকে লাফিয়ে নেমে গাড়ির সঙ্গে সঙ্গেই তাঁর গান ‘ইন মাই ফিলিংস’-এর সঙ্গে নাচতে নাচতে যেতে হবে। যা করতে গিয়ে বেশ কয়েকটি দুর্ঘটনার খবরও মিলেছে ইতিমধ্যে। আরও বড় কোনও মর্মান্তিক ঘটনা ঘটাও অস্বাভাবিক নয়। তাই বিভিন্ন রাজ্যের পুলিশ জনগণকে হুঁশিয়ারিও দিয়েছে। কিন্তু তাতেও অনেকেরই হুঁশ ফেরেনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে