BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্লাসরুমে শিক্ষককে বেধড়ক মার ছাত্রের, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 15, 2017 3:33 pm|    Updated: October 15, 2017 3:33 pm

Watch: Haryana Student attacked his teacher after he scolded him for low marks

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককালে স্কুলে শিক্ষকের বেত্রাঘাত খেয়েও মুখে রা কাটত না ছাত্রছাত্রীরা। শিক্ষককে দেবতার আসনেই বসাত তারা। গুরু-শিষ্যের সে সমীকরণ আজ অনেক পালটেছে। স্কুলের নিয়ম-কানুনও বদলেছে। পালটে গিয়েছে শিক্ষাদান ও গ্রহণের ধরন। শিক্ষক গায়ে হাত তুলবেন, এমনটা যেন মেনেই নিতে পারে না ছাত্র। আত্মসম্মান বোধ আবার কখনও কখনও প্রতিশোধের আকারও ধারণ করে। তা সে কারণ যাই হোক না কেন, ঠিক তেমনটাই হল হরিয়ানার এক স্কুলে। শিক্ষকের কাছে বকা খাওয়ায় তাঁকেই আক্রমণ করল ছাত্র।

[মন্দির প্রদক্ষিণের সময় পাহাড় থেকে পড়ে বেঘোরে মৃত্যু ভক্তের]

পরীক্ষায় অত্যন্ত খারাপ নম্বর পেয়েছিল ঝাঝর জেলার হরদয়াল পাবলিক স্কুলের দ্বাদশ শ্রেণির এক ছাত্র। স্বাভাবিকভাবেই ছাত্রের ফলাফলে খুশি হননি শিক্ষক রবিন্দর। তাই কড়া ভাষাতেই পড়ুয়াকে বকা দেন। কিন্তু তার পরিণতি যে এমন ভয়ঙ্কর হবে, তা আন্দাজও করতে পারেননি ওই শিক্ষক। ক্লাসের সিসিটিভি ফুটেজ থেকে ঘটনা প্রকাশ্যে আসে। ভিডিওতে দেখা যাচ্ছে,  ক্লাসে তখন ওই ছাত্র এবং শিক্ষকই শুধু ছিলেন। ছাত্র তার ব্যাগ থেকে দা জাতীয় একটি অস্ত্র বের করে আচমকাই শিক্ষকের উপর হামলা করে। তাঁর মাথায়, পিঠে মারতে শুরু করে। শিক্ষক কোনওক্রমে ক্লাসের বাইরে বেরিয়ে আসেন। কিন্তু তখনও ছাত্রের ক্ষোভ কমেনি। থামেনি আক্রমণও। তবে ক্লাসের বাইরে ছাত্রের হাতে শিক্ষককে মার খেতে দেখে ছুটে আসেন অন্যান্য কর্মীচারীরা। ছাত্রকে আটকানো হয়। গুরুতর আহত অবস্থায় রবিন্দরকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

[মোদির সঙ্গে কিম জং উনের তুলনা, ২২ ব্যবসায়ীর বিরুদ্ধে ফৌজদারি মামলা]

ঘটনায় অভিযুক্ত ছাত্র ও তার এক বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই বন্ধুই নাকি ওই ছাত্রকে শিক্ষকের উপর হামলার জন্য অস্ত্রটি জোগাড় করে দিয়েছিল। ঝাঝর থানার এএসপি হিমাংশু গর্গ জানাচ্ছেন, অঙ্কে খারাপ ফল করায় শিক্ষক রবিন্দর তাঁর ছাত্রকে বকাবকি করেছিলেন। স্কুলে ডেকে পাঠানো হয়েছিল তার বাবা-মাকেও। শনিবার ছিল সেই মিটিং। আর ছাত্রের ভয় ছিল শিক্ষক তার বাবা-মাকে যদি এ কথা জানিয়ে দেন, তাহলে তাকে আরও বকা শুনতে হবে। সেই ভয় থেকেই শিক্ষককে আঘাত করে সে। এখনও তিনি আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন বলেই খবর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে