০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভালবাসার প্রমাণ দিতে প্রেমিকার বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা বিজেপি নেতার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 5, 2018 9:58 am|    Updated: July 5, 2018 9:58 am

Youth BJP leader shoots self for love in Bhopal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার প্রমাণ দিতে প্রেমিকার বাড়ির সামনেই আত্মহত্যার চেষ্টা করলেন তরুণ বিজেপি নেতা। এই প্রেমিক প্রবরের নাম অতুল লোখণ্ডে (৩০)। প্রেমিকার বাড়ি লাগোয়া মন্দিরের সামনেই নিজেকে গুলি করে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন অতুল। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। বুধবার ঘটনাটি ঘটেছে ভোপালের শিবাজি নগর এলাকায়।

[ফাঁকা বাড়িতে নাবালক দাদার ধর্ষণের শিকার শিশুকন্যা, রাজধানীতে চাঞ্চল্য]

জানা গিয়েছে, দীর্ঘ ১৩ বছর ধরে প্রেম করছেন ওই বিজেপি নেতা। বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন। কিন্তু বেঁকে বসেন বছর সাতাশের প্রেমিকার বাবা। তিনি অতুল লোখণ্ডকে সাফ জানিয়ে দেন, তাঁর বাড়িতে এসে আত্মঘাতী হয়ে ভালবাসার প্রমাণ দিতে হবে। এনিয়ে দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ উত্তপ্ত বাক্য বিনিময়ও চলে। তারপরই তাঁর বাড়িতে তরুণ বিজেপি নেতাকে আমান্ত্রণ জানান প্রেমিকার একবগ্গা বাবা।

যাইহোক প্রেমিকার বাড়িতে যাওয়ার আগে ফেসবুকে একটা নাতিদীর্ঘ পোস্ট করেন ওই বিজেপি নেতা। লেখেন, ‘তাঁর বাবা আমাকে সন্ধ্যাবেলা বাড়িতে যেতে বলেছেন। সেখানে গিয়ে আত্মঘাতী হয়ে আমাকে ভালবাসার প্রমাণ দিতে বলেছেন। যদি আত্মহত্যা করতে গিয়ে বেঁচে যাই, তবে মেয়ের সঙ্গে আমার বিয়ে দেবেন। তাঁদের বাড়িতে গিয়ে মরে গেলে আমায় নিয়ে আসবেন। যদি আমি বেঁচে যাই তাহলে নিজেই চলে আসব।’

[সুখবর, এবার ১৮০ দিনের সবেতন ছুটি পাবেন চাকরিজীবী মায়েরা]

‘এরপর প্রেমিকার উদ্দেশ্যে আরও একটি পোস্ট করেন ওই যুবক। লেখেন, আমি তোমায় ছাড়া বাঁচব না। সেজন্যই যাচ্ছি। অনেকেই প্রেমে পড়েন। কিন্তু তোমাকে আমার মতো কেউই ভালবাসতে পারবে না। আমি তোমায় ভুলতে পারব না। আসলে ভুলতে চাই না তোমায়। কেননা তুমি আমার। সারাজীবন তোমায় ভালবাসব। মরার আগে পর্যন্ত থাকা ভালবাসা পরেও থাকবে। সব প্রেমিক তাঁদের প্রেমিকাকে হৃদয় দেয়। শুধু আমি জীবন দেব।’ এরপর যুগলের ৪০টি ছবি পোস্ট করে প্রেমিকার বাড়ির দিকে রওনা হয়ে যান অতুল লোখণ্ডে। এই প্রসঙ্গে ভোপাল দক্ষিণের পুলিশ সুপার রাহুল লোধা জানিয়েছেন, গুরুতর আহত যুবকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। পুলিশ একটি সুয়োমোটো মামলা রুজু করেছে। গোটা ঘটনার তদন্তও শুরু হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে