BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চুরির অভিযোগের বদলা নিতে ধর্ষণ, ক্যামেরাবন্দি করল অভিযুক্তর বোন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 27, 2018 5:57 pm|    Updated: September 16, 2019 1:43 pm

Youth rapes 16-year-old girl while his sister films it

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্লীলতাহানির ঘটনা দেশে এখন আর নতুন নয়। কিন্তু তাই বলে মামলার বদলা নিতে ধর্ষণ! আবার সেই ঘটনাকে ক্যামেরাবন্দি করল অভিযুক্তর বোন। এমন নৃশংস ঘটনা নিস্তব্ধ করে দিল গোটা দেশকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফফরনগরে।

একটি ভাড়া বাড়িতে থাকে দুই পরিবার। পাশাপাশি থাকলে ভাড়াটেদের মধ্যে থেকে থেকেই যেমন ঝগড়া-বিবাদ হয়, এই দুই পরিবারের মধ্যেও সেরকমই ঝগড়া বিবাদ লেগেই থাকত। ঘটনাটি নিত্যদিনের বলে আশেপাশের কেউ বিষয়টাকে আর তেমনভাবে পাত্তাও দিত না। কিন্তু সেই ঝগড়ার জেরে যে ঘটে যাবে এরকম ঘটনা, তা বোধহয় কেউ কল্পনাই করতে পারেননি।

[কলেজ পড়ুয়াদের হাতে নিগৃহীত তরুণী, প্রশ্নের মুখে সল্টলেকের নিরাপত্তা]

কয়েকদিন আগেই দুই বাড়ির কর্ত্রীর মধ্যে হয়েছিল তুমুল ঝগড়া। কারণ হিসেবে বলা হয়েছিল, ওই বাড়ির ২২ বছরের ছেলে নাকি অন্য বাড়িতে গিয়ে চুরি করেছিল। বিষয়টিতে এলাকার কেউ হস্তক্ষেপ না করায় থানা অবধি গড়িয়েছিল ঘটনাটি। সেখানেই যদি সব কিছু থেমে যেত তাহলে বোধহয় চুকেই যেত। কিন্তু তা মোটেই হল না। বরং যে ছেলেটির বিরুদ্ধে উঠেছিল এইরকমের অভিযোগ, সেই ছেলেটি প্রতিশোধ নিতে নৃশংস হয়ে উঠল। রবিবার দুপুরে যখন পাশের বাড়িতে কেউ ছিল না তখন নিজের বোনকে পাঠিয়ে ডেকে আনালো সেই বাড়ির ১৬ বছরের কিশোরীকে। এরপর সকলের চোখের আড়ালে জোর করে মেয়েটিকে ধর্ষণ করল ছেলেটি এবং ওই ঘটনা ক্যামেরাবন্দি করেছিল তার বোন।

এরপর পরিবারের সকলে বাড়িতে ফিরে এলে নিগৃহীতা পুরো ঘটনাটি বাড়ির সদস্যদের জানায়। এর কিছুক্ষণের মধ্যেই ওই পরিবার থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করে ওই ছেলেটির বিরুদ্ধে। যদিও অন্য পরিবারটিকে জিজ্ঞাসাবাদ করে এখনও ওই ভিডিওটি সম্পর্কে কোনও তথ্য পুলিশের হাতে আসেনি। তবে মুজফফরনগরের পুলিশ জানিয়েছে, এমন ঘটনা যদি ঘটে থাকে তবে  তাঁরা খুব তাড়াতাড়ি অভিযুক্তকে ধরে ফেলবেন এবং এই ঘটনার কিনারা করবেন।

[রেলের পরিত্যক্ত কোয়ার্টারে পিটিয়ে খুন যুবককে, ধৃত তিন দুষ্কৃতী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে