BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

অনলাইনে বিজ্ঞাপন দেখে যোগাযোগ, টেস্ট ড্রাইভের নামে বাইক নিয়ে চম্পট দিল যুবক!

Published by: Tiyasha Sarkar |    Posted: November 13, 2020 1:17 pm|    Updated: November 13, 2020 1:24 pm

An Images

অর্ণব আইচ: পুরনো বাইক কিনতে এসে টেস্ট ড্রাইভের নামে গাড়ি নিয়ে চম্পট দিয়েছিল যুবক। কিন্তু শেষরক্ষা হল না। অবশেষে এক রিকশা চালকের সূত্র ধরে অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ।

রিজেন্ট প্লেসের বাসিন্দা চন্দ্রদীপ সিং পেশায় মেডিক্যাল অফিসার। সম্প্রতি নিজের বাইকটি বিক্রির সিদ্ধান্ত নেন তিনি। সেই মতো বিজ্ঞাপন দেন অনলাইনে। অনেকে কেনার ইচ্ছে প্রকাশ করে ফোনও করেন। সেরকমই ফোন করেছিলেন এক যুবক। নাম গৌরাঙ্গ কীর্তনিয়া ওরফে আকাশ। প্রাথমিক কথাবার্তার পর ফোন বাইটি দেখতে চায় সে। সেই মতো চন্দ্রদীপবাবুর সঙ্গে দেখা করেন যাদবপুরে। অভিযোগ, বাইকটি টেস্ট ড্রাইভের নামে নিয়ে উধাও হয়ে যায় গৌরাঙ্গ। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও সে ফিরে না আসায় স্পষ্ট হয়ে যায় বিষয়টি। এরপরই পুলিশের দ্বারস্থ হন বাইক মালিক। তদন্তে নামে পুলিশ।

[আরও পড়ুন: বিহারের ফলে চাঙ্গা বঙ্গ কমরেডরা, কানহাইয়া-তেজস্বী জুটিকে দিয়ে প্রচারের ভাবনা সিপিএমের]

প্রথমেই যে ফোন নম্বরটি থেকে চন্দ্রদীপবাবুকে ফোন করেছিলেন ওই যুবক সেই নম্বরটি ট্রেস করে পুলিশ। জানা যায়, সেটি দমদমের (DumDum) এক রিকশা চালকের নম্বর। সঙ্গে সঙ্গে যোগাযোগ করা হয় তাঁর সঙ্গে। চাঞ্চল্যকর তথ্য মেনে তাঁর কাছে। তিনি জানান, সম্প্রতি এক যুবক তাঁর রিকশায় ওঠেন। এরপর জরুরি ফোন করার আছে জানিয়ে তার ফোনটি নেন। পরে ফেরতও দেন। পরে ওই রিকশা চালক দেখেন, সিম নেই। একথা শোনা মাত্রই গোটা বিষয়টি পরিস্কার হয়ে যায় পুলিশের কাছে। এরপর ফোনের টাওয়ার লোকেশন দেখে গৌরাঙ্গ ওরফে আকাশকে গ্রেপ্তার করে পুলিশ। তদন্তকারীদের দাবি, চুরির কথা স্বীকার করে নিয়েছে ধৃত যুবক। কিন্তু কেন আচমকা এই কীর্তি? তার উত্তর নেই অভিযুক্তের কাছে।

[আরও পড়ুন: দলীয় নেতৃত্বের উপর অভিমান, বেচারামের পদত্যাগ ঘিরে দিনভর টানাপোড়েন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement