BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মদ্যপ অবস্থায় কানে হেডফোন নিয়ে বাইক চালানোর জেরে দুর্ঘটনা, জখম ৩ খুদে

Published by: Tiyasha Sarkar |    Posted: February 17, 2021 4:11 pm|    Updated: February 17, 2021 4:12 pm

An Images

ছবি:‌ প্রতীকী

অর্ণব আইচ: সরস্বতী পুজোর বিকেলে খাস কলকাতায় (Kolkata) বেপরোয়া বাইকের ধাক্কায় গুরুতর জখম হল ৩ শিশু। হাসপাতালে ভরতি তারা। গুরুতর জখম হয়েছে এক বাইক আরোহী। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকতলা থানার পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার অর্থাৎ সরস্বতী পুজোর বিকেলে ক্যানাল ইস্ট রোড দিয়ে বাইকে যাচ্ছিল তিন যুবক। অভিযোগ, তারা প্রত্যেকেই মদ্যপ ছিল। তাদের কানে হেডফোন থাকলেও মাথায় হেলমেট ছিল না। রাস্তায় মহিলাদের উদ্দেশ্য করে কটুক্তি করছিল ওই য়ুবকেরা। সেই সময় বসতির পাশে ঘোরাফেরা করছিল আকাশ মাজি, জিতু পাসোয়ান, জয় পাগড়ি নামে তিন খুদে। আচমকা বেপরোয়া গতিতে থাকা বাইকটি খুদেদের ধাক্কা দেয়। রাস্তার পাশে ছিটকে পড়ে তারা। জিতু গিয়ে পড়ে একটি লরির সামনে। গুরুতর জখম হয় তিনজন। চোট পায় এক বাইক আরোহী। তড়িঘড়ি তাদের উদ্ধার করে ভরতি করা হয় হাসপাতালে।

[আরও পড়ুন: নিয়মের ফাঁস! রাজ্যের ৩০ ফাঁসির আসামীকে কোভিড টিকা দেওয়ার ভাবনা]

সূত্রের খবর, জিতুর মাথায় গুরুতর চোট লেগেছে। মৌলালির নার্সিংহোমে ভরতি সে। জয়ের পায়ে গুরুতর চোট লেগেছে। বাদ যেতে পারে একটি পা। আকাশের কোমড় ও পায়ের হাড় টুকরো টুকরো হয়ে গিয়েছে। চিকিৎসাধীন এই দু’জনও। মানিকতলা থানা সূত্রে জানা গিয়েছে, এক অভিযুক্ত হাসপাতালে ভরতি। বাকি ২ জনের সামান্য চোট লেগেছে। পুলিশের জালে তারা। ঘটনার সময় বাইকের গতি কত ছিল, অভিযুক্তরা আদৌ মদ্যপ ছিল কি না, তা জানার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: ডোনা গঙ্গোপাধ্যায়ের নামে ভুয়ো অ্যাকাউন্ট, লালবাজারে দায়ের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement