১৩ ফাল্গুন  ১৪২৬  বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০ 

নার্সিংহোম থেকে ছুটি, বাড়ি ফিরলেন অভিনেত্রী-সাংসদ নুসরত

Published by: Sayani Sen |    Posted: November 18, 2019 9:39 pm|    Updated: November 18, 2019 9:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত সুস্থ নুসরত জাহান। সোমবার সন্ধেয় বাইপাসের ধারের ওই নার্সিংহোম থেকে ছাড়া পান বসিরহাটের সাংসদ। পরিজনদের সঙ্গে প্রায় চুপিসারেই বাড়ি ফিরে যান তিনি। মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন নাকি শ্বাসকষ্টজনিত সমস্যায় নার্সিংহোমে ভরতি হয়েছিলেন নুসরত, তা নিয়ে ঘনিষ্ঠ মহলে চলছে জোর আলোচনা।

রবিবার ছিল নুসরতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। সন্ধের দিকে বাড়িতে আয়োজন করা হয়েছিল পার্টির। তাতে ঘনিষ্ঠ পরিজনদের অংশ নেওয়ার কথা ছিল। ওই পার্টিতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন নুসরত। তড়িঘড়ি তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিজনদের দাবি, প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাঁকে আইসিইউতে ভরতি করা হয়। চিকিৎসকরা জানান, রাতভর চিকিৎসায় ঠিকঠাক সাড়া দিয়েছিলেন তৃণমূল সাংসদ। সোমবার তাঁর অবস্থা যথেষ্ট স্থিতিশীল হয়ে যায়। নিয়ে যাওয়া হয় জেনারেল ওয়ার্ডে। বিকালের পরই চিকিৎসকরা জানান তিনি মোটামুটি সুস্থ। সেকথা শোনার পর আর এক মুহূর্তও নার্সিংহোমে থাকতে রাজি হননি নুসরত। তাই তাঁকে নার্সিংহোম থেকে ছেড়ে দেওয়া হয়। প্রায় চুপিসারেই এরপর বাড়ি ফিরে যান নুসরত জাহান।

[আরও পড়ুন: মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েই অসুস্থ নুসরত! জল্পনা ঘনিষ্ঠ মহলে]

নুসরতের পরিজনদের দাবি, ছোট থেকে শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগতেন বসিরহাটের তৃণমূল সাংসদ। তাই আবহাওয়া পরিবর্তনের সময় অসুস্থ হয়ে পড়েছিলেন নুসরত। কিন্তু তারকা সাংসদের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, নিখিলের জন্মদিনের পার্টি চলাকালীন অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেছিলেন নুসরত। তাই তিনি অসুস্থ হয়ে পড়েন। বেসরকারি হাসপাতালের তরফে ইতিমধ্যেই ফুলবাগান থানায় ড্রাগ ওভারডোজের মামলাও করা হয়েছে। তবে ঘুমের ওষুধ খাওয়ার কথা স্বীকার করেননি তাঁর পরিজনদের কেউই।

An Images
An Images
An Images An Images