BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ল গাড়ি, হরিদেবপুরের ঢালিপাড়ায় মৃত ১

Published by: Abhisek Rakshit |    Posted: February 19, 2021 7:39 pm|    Updated: February 19, 2021 8:30 pm

An Images

অর্ণব আইচ: মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল হরিদেবপুরের (Haridevpur) ঢালিপাড়া এলাকা। নিয়ন্ত্রণ হারিয়ে ঢালিপাড়া লেকে পড়ল দুই যাত্রীসমেত একটি গাড়ি। ঘটনায় ইতিমধ্যে সোনাই ঘোষ নামে একজনের মৃত্যু হয়েছে। এখনও নিখোঁজ আরও একজন।

জানা গিয়েছে, শুক্রবার দুপুর নাগাদ ঢালিপাড়া লেকের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। এরপর পাশের লোহার রেলিংয়ে ধাক্কা মারে। তারপরই সেটি লেকে পড়ে যায়। আওয়াজ পেয়ে ছুটে আসেন স্থানীয় মানুষজন। গাড়িটিকে ডুবতে দেখে সেটি উদ্ধারের চেষ্টা করেন কয়েকজন। কিন্তু তা করতে না পেরে তড়িঘড়ি স্থানীয় থানায় খবর দেন। খবর পেয়ে ছুটে আসেন পুলিশ আধিকারিকরা। গাড়িটিকে তোলার জন্য আনা হয় ক্রেন। আসেন ডুবুরিরাও। ঘটনাস্থলে যান বিপর্যয় মোকাবিলাকারী বাহিনীর সদস্যরাও। শুরু হয় গাড়িটিকে উদ্ধারের প্রক্রিয়া। প্রথমে সেটি খুঁজে পাওয়া না গেলেও শেষপর্যন্ত ডুবুরি নামিয়ে সেটির হদিশ মেলে। তারপরই ক্রেনের সাহায্যে গাড়িটি উপরে তোলা হয়। এরপর সোনাই ঘোষ নামে একজনকে গাড়ির চালকের আসন থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা পরবর্তীতে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায়।

[আরও পড়ুন: ‘হেঁশেলে আগুন’, পেট্রল-ডিজেল-গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজ্যজুড়ে পথে নামছে তৃণমূল]

এই ঘটনা প্রসঙ্গে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার সময় গাড়িটির গতি খুবই বেশি ছিল। ঝিলের পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময়ই সেটি কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে লোহার রেলিং ভেঙে জলে পড়ে যায়। প্রাথমিক সন্দেহে পুলিশের অনুমান, দুই যাত্রীর মধ্যে একজন গাড়ি চালানো শিখছিলেন। তখনই এই বিপত্তি ঘটে থাকতে পারে। জানা গিয়েছে, মৃত সোনাই ঘোষের বাড়ি হরিদেবপুরেরই আর এন টেগোর পার্ক এলাকায়। তবে তাঁর সঙ্গে আরও একজন ছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু তিনি ডুবে গিয়েছেন নাকি কোনওভাবে দুর্ঘটনার পর গাড়ি থেকে বেরিয়ে যেতে পেরেছেন? সে ব্যাপারে সন্দিহান পুলিশ। আপাতত নিখোঁজ ওই ব্যক্তির খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: বাংলাদেশের মতো ভাষাদিবসে বইমেলা কলকাতায়, ‘একুশে বই উৎসবে’র ঠিকানা জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement