BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

KMC Election: পাড়ায় পাড়ায় তারকা, পুরভোটের প্রচারে ঘাসফুল শিবিরে নীল-তৃণা, গৌরব-দেবলীনা!

Published by: Suparna Majumder |    Posted: December 12, 2021 2:18 pm|    Updated: January 20, 2022 6:45 pm

Bengali Television stars to campaign for TMC in ​Kolkata Civic Polls | Sangbad Pratidin

ধ্রুব বন্দ্যোপাধ্যায়: গেরস্থালির পুর-পরিষেবার ভোট। ঘরের প্রচার। ঘরোয়া প্রচার। শেষ সপ্তাহের প্রচারে ঝড় তুলতে তাই একেবারে ঘরোয়া চমক আনছে তৃণমূল (TMC)। চার দেওয়ালের ধারাবাহিক বিনোদনে রোজ যাঁদের আনাগোনা, সেই টেলি তারকাদের এবার প্রচারে আনছে তৃণমূল কংগ্রেস। সন্ধ্যায় যাদের টিভিতে দেখা মেলে, কলকাতার অলিগলির প্রচারে এবার তাঁদের মুখ দেখবেন আম জনতা।

KMC celeb Campaign

১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার ভোট (Kolkata Municipal Election)। তার ৭২ ঘণ্টা আগে প্রচার শেষ। ১৫ ও ১৬ তারিখ শেষ মুহূর্তে প্রচারের নামছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। উত্তর ও দক্ষিণ কলকাতা দুই ভাগে দু’জনেই প্রচার করবেন। উত্তর কলকাতার ফুলবাগান, দক্ষিণ কলকাতার বেহালা ও বাঘাযতীনে জনসভা হবে মমতার। মহামিছিল করবেন অভিষেক। দক্ষিণে বালিগঞ্জ থেকে কালীঘাট অঞ্চলে তাঁর মিছিল। প্রস্তুতি চলছে উত্তরেরও।

তার আগের সপ্তাহেই প্রচারে চমক আনছে তৃণমূল। ১৪৪টি ওয়ার্ডের প্রত্যেকটিতে তারকারা ভাগাভাগি করে ঘুরবেন। ইতিমধ্যেই ১০১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বাপ্পাদিত্য দাশগুপ্তর হয়ে প্রচার করেছেন সোহম চক্রবর্তী, কাঞ্চন মল্লিক ও তৃণা সাহা। রোড শো করতে দেখা যেতে পারে রানি রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায়কে। তৃণার পাশাপাশি নীলকেও দেখা যেতে পারে ঘাসফুল শিবিরের প্রচারে। দক্ষিণ কলকাতার তৃণমূল সভাপতি দেবাশিস কুমারের হয়ে প্রচারে করতে পারেন তাঁরই কন্যা অভিনেত্রী দেবলীনা ও জামাতা গৌরব চট্টোপাধ্যায়। তারকাদের নিয়ে এই কর্মসূচি চূড়ান্ত হলেই তাঁরা নেমে পড়বেন প্রচারে।  

KMC

[আরও পড়ুন: KMC Election: প্রতি ওয়ার্ডে মহিলাদের জন্য শৌচালয়, নিকাশিতে জোর, পুরভোটে তৃণমূলের ইস্তেহারে ১০ ঘোষণা]

উত্তর কলকাতার জেলা তৃণমূল সভাপতি তাপস রায় ও দেবাশিস কুমারের কাছে এই সূচি চূড়ান্ত করে পাঠিয়ে দেওয়া হচ্ছে। প্রতিনিয়ত বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীদের প্রচারের অভিমুখ চূড়ান্ত করে দিচ্ছেন তাঁরাই। কোথাও ছোটখাটো সমস্যা থাকলে তৎক্ষণাৎ তার সমাধানও বাতলে দিচ্ছেন। এই পরিস্থিতিতে টেলি তারকাদের প্রচারে রাখলে কলকাতার একটা বড় অংশের ভোটারদের মধ্যে তার প্রভাব পড়বে বলে মনে করছে নেতৃত্ব। মেগা ধারাবাহিকের চরিত্রগুলি বাঙালির ঘরে জনপ্রিয়। স্বাভাবিকভাবেই দলীয় প্রার্থীর প্রচারে সেই তারকারা ভোট চাইতে পৌঁছলে তার প্রভাবও সুদূরপ্রসারী হবে বলে মনে করছে তৃণমূল।

ঠিক এই উদ্দেশ্যেই জনপ্রিয় মুখ, জনপ্রিয় জুটিকে সামনে আনার পরিকল্পনা চলছে। একুশের বিধানসভা ভোটের আগে একঝাঁক টেলি-তারকা যোগ দিয়েছেন তৃণমূলে। বিধানসভার ভোটেও তাঁদের দেখা গিয়েছে। তাঁদের মধ্যে অনেকেই ভোটে প্রার্থী হয়েছিলেন। অনেকেই জিতেছেন। এবার তাঁদের মধ্যেই একঝাঁক তারকাকে সকাল বিকেলে প্রচারে পাড়ায় দেখা যেতে পারে।

 

[আরও পড়ুন: বাণিজ্যনীতির বিশ্বাসযোগ্যতা আনুক লগ্নি, বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে বিনিয়োগের বার্তা রাজ্যের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে