BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘কথা বলার আগে সতর্ক হওয়া প্রয়োজন’, অনুপম-বিতর্কে মন্তব্য মুকুল রায়ের

Published by: Sayani Sen |    Posted: September 28, 2020 2:57 pm|    Updated: October 1, 2020 2:17 pm

Mukul Roy in Bengali News: BJP leader Mukul Roy urges caution to Anupam Hazra before making any statement।Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সাংগঠনিক স্তরে বিজেপির রদবদল নিয়েই চলছিল আলোচনা। পদ না পেয়ে ক্ষোভপ্রকাশ করায় রাহুল সিনহাই ছিলেন চর্চার কেন্দ্রবিন্দুতে। তবে তারই মাঝে করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করে আপাতত লাইমলাইটে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা (Anupam Hazra)। ইতিমধ্যে আইনি প্যাঁচেও জড়িয়ে গিয়েছেন তিনি। এ বিষয়ে এবার মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়।

সোমবার সল্টলেকে দলীয় অনুষ্ঠানে যোগ দেন মুকুল রায় (Mukul Roy)। সেখানে একাধিক বিষয়ে মুখ খোলেন তিনি। অনুপম রায়ের বিতর্কিত মন্তব্য প্রসঙ্গেও প্রশ্ন করা হয় দুঁদে নেতাকে। তিনি বলেন, “যাঁরা দায়িত্বপূর্ণ লোক, তাঁদের কোনও কথা বলার আগে নিশ্চয়ই সতর্ক থাকা উচিত।” উল্লেখ্য, রবিবারই বিতর্কের সূত্রপাত। ওইদিন বারুইপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছিলেন অনুপম। সেখানে বেশিরভাগ কর্মী-সমর্থকের মুখেই মাস্ক ছিল না। এমনকী অনুপমও মাস্ক পরেননি। কোভিডবিধি লঙ্ঘন প্রসঙ্গেই প্রশ্ন করা হয় তাঁকে। সেই প্রশ্নের জবাবেই অনুপম বলেছিলেন, “করোনা হলে প্রথমেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।”

[আরও পড়ুন: মায়ের জন্য এবার গান বাঁধলেন কোভিড যোদ্ধারাই, সুরে-সুরে অসুর বধে একজোট ৬ চিকিৎসক]

আর তাঁর এই মন্তব্য নিয়ে ওঠে বিতর্কের ঝড়। তৃণমূলের উদ্বাস্তু সেলের সদস্যরা এই মন্তব্যের বিরোধিতায় সোমবার সকালে শিলিগুড়ি কমিশনারেটের সামনে জড়ো হন। অনুপমের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তাঁরা। যদিও এফআইআরের পালটাও হুমকি দিয়েছেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক। করোনার মৃতদেহ দাহ নিয়ে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে আইনি পথে হাঁটার হুঁশিয়ারি দিয়েছেন অনুপম হাজরা।

[আরও পড়ুন: ‘কেন্দ্রের হাতে তথ্যই নেই, স্বরূপ প্রকাশ্যে’, মোদি সরকারকে বিঁধে টুইট মমতার]

এদিকে, মুকুল রায় বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির পদ পাওয়ার পর থেকেই ক্ষুব্ধ রাহুল সিনহা (Rahul Sinha)। তাঁর মানভঞ্জনে রবিবারই আসরে নেমেছিলেন মুকুল। রাহুল সিনহাকে ‘বাংলার মুখ’ বলে দাবি করেছিলেন তিনি। সোমবার সল্টলেকেও একই কথা বললেন তিনি। গেরুয়া শিবিরে রাহুল সিনহার যথেষ্ট গুরুত্ব রয়েছে বলেও জানান মুকুল। আর অনুজপ্রতিম অনুপমকেও তাঁর বেলাগাম মন্তব্য নিয়ে সতর্ক করে দিলেন।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে