BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

বাগুইআটিতে যুবকের রহস্যমৃত্যু, বাড়ির সামনের নর্দমা থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: December 11, 2019 12:14 pm|    Updated: December 11, 2019 4:48 pm

An Images

কলহার মুখোপাধ্যায়: নর্দমা থেকে যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাগুইআটি এলাকায়। বুধবার সকালে বাড়ির সামনের নর্দমায় দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে বাগুইআটি থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্ত।

বাগুইআটির দেশবন্ধুনগরের ঝিলপাড় এলাকার বাসিন্দা মৃত রাজা দাস। দীর্ঘদিন ধরেই ওই এলাকার একটি আবাসনে বাবা-মায়ের সঙ্গে থাকতেন ওই যুবক। অ্যাপ ক্যাবের ব্যবসা করতেন তিনি। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বাড়িতে ফোন করে তিনি জানান যে, বন্ধুদের সঙ্গে রয়েছেন। ফিরতে রাত হবে। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। বুধবার সকালে হঠাৎই স্থানীয়রা দেখতে পান ওই যুবকের ফ্ল্যাটের সামনের নর্দমায় উপুড় হয়ে পড়ে রয়েছেন একজন। কাছে যেতেই তাঁরা দেখতে পান যে, রাজার দেহ পড়ে রয়েছে সেখানে। তড়িঘড়ি খবর দেওয়া হয় বাগুইআটি থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। জানা গিয়েছে, যুবকের মাথায় একাধিক ক্ষত রয়েছে।

[আরও পড়ুন: বিরল ঘটনা, আড়াই ফুটের বাবা ও দু’ফুটের মায়ের সুস্থ সন্তানকে ঘিরে শোরগোল শিলিগুড়িতে]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিকল্পনামাফিক খুন করা হয়েছে রাজাকে। এরপর দেহ এনে ফেলা হয়েছে বাড়ির সামনের নর্দমায়। কিন্তু কী কারণে এই খুন? ব্যক্তিগত শত্রুতা নাকি ব্যবসা সংক্রান্ত অশান্তির কারণেই এই ভয়ংকর পরিণতি হল ওই যুবকের? মঙ্গলবার রাতে কোন বন্ধুদের সঙ্গে ছিল ওই যুবক? ইতিমধ্যেই তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। কথা বলা হচ্ছে মৃতের পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে। তবে এলাকাবাসীদের কথায়, অত্যন্ত শান্ত ও মিশুকে স্বভাবের ছেলে যুবক। তাঁর এই নির্মম পরিণতিতে শোকস্তব্ধ এলাকা।

[আরও পড়ুন: বিল আটকে রেখেছেন রাজ্যপাল, বিধানসভায় ‘গো-ব্যাক’ স্লোগান দিয়ে বিক্ষোভ তৃণমূলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement