BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্যালিকার ‘শ্লীলতাহানি’ রুখতে গিয়ে আক্রান্ত জামাইবাবু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2018 12:28 pm|    Updated: February 11, 2018 12:28 pm

Brother-in-law attacked for protesting against the molestation of sister-in-law in Baruipur

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারিবারিক বিবাদ। জমিজমা নিয়ে অশান্তি। উচিত শিক্ষা দিতে নিজের আত্মীয়কেই শ্লীলতাহানির অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। শ্যালিকার সঙ্গে এই লাঞ্ছনা মানতে পারেননি জামাইবাবু। বাধা দেওয়ায় কোপানো হয় তাঁকে। রেয়াত পেলেন না নির্যাতিতাও। বারুইপুরের বেলেগাছির এই ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

[সম্পর্কে ‘না’, প্রাক্তন প্রেমিকাকে ফিল্মি কায়দায় অপহরণ যুবকের]

স্থানীয় সূত্রে খবর, বেলেগাছিতে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে গণ্ডগোল চলছিল। আত্মীয়কে সবক দেওয়ার জন্য শনিবার তৈরি ছিল মিন্টু ও সিন্টু মজুমদার নামে দুই যুবক। যারা সম্পর্কে দুই ভাই। এদিন বিকেলের দিকে মাঠে গিয়েছিলেন ওই তরুণী। অভিযোগ, এলাকা নিরিবিলি হওয়ার সুযোগে ওই দুই যুবক তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে। আপত্তিকরভাবে তরুণীর শরীরের নানা জায়গায় হাত দেওয়া হয় বলে অভিযোগ। শ্যালিকার সঙ্গে এমন আচরণের কথা জানতে পারে দুই আত্মীয়কে বাধা দিতে যান জামাইবাবু। উলটে তাঁর উপর চড়াও হয় দুই ভাই। ওই ব্যক্তিকে উইকেট দিয়ে বেধড়ক মারধরের পর ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়। ওই তরুণীকেও মারধর করা হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। গুরুতর আহত অবস্থায় শনিবার রাতে শ্যালিকা-জামাইবাবুকে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতালে। সেখানে তাঁদের চিকিৎসা চলছে। মিন্টু ও সিন্টু মজুমদারের নামে বারুইপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

[শহরে ডায়েরিয়ায় আক্রান্ত ২৫০, জল ফুটিয়ে খাওয়ার পরামর্শ পুরসভার]

স্থানীয় সূত্রে খবর, দক্ষিণ বেলেগাছির বাঙালপাড়ায় দুটি পরিবারের মধ্যে জমিজমা নিয়ে বিবাদ চলছিল। এই নিয়ে পাড়ার লোকজন মিটমাটের চেষ্টা করলেও কাজের কাজ কিছু হয়নি। নিকট আত্মীয় হয়েও স্রেফ প্রতিশোধের জন্য মিন্টু ও সিন্টুর এমন আচরণে বেজায় ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। তারা দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছেন। তবে এই ঘটনার পর থেকে বেপাত্তা দুই ভাই। বারুইপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তর পরিবারের কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে পাঠানো হয়েছে। পাশাপাশি আক্রান্তদের সঙ্গে কথা বলতে চাইছেন তদন্তকারীরা। সিন্টু ও মিন্টুর খোঁজ শুরু করেছে পুলিশ।

[বিয়েবাড়িতে আগে খাওয়ায় স্ত্রীকে ‘খুন’, আটক স্বামী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে