৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিউটাউনে ট্রাম্প টাওয়ারের শিলান্যাস, শহরে আসছেন মার্কিন প্রেসিডেন্টের পুত্র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2018 9:33 am|    Updated: February 9, 2018 9:33 am

Donald Trump Jr to launch 'Trump Towers' in Kolkata

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। তিনি ট্রাম্প অরগানাইজেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্টও। এই সংস্থার ব্যবসায়িক যাবতীয় কাজকর্মের দেখভাল করতে হয় তাঁকে। তাই পদাধিকার বলে গুরুগ্রাম এবং কলকাতায় ট্রাম্প টাওয়ারের শিলান্যাস করবেন তিনি। তাই কলকাতার নিউ টাউনে প্রস্তাবিত ট্রাম্প টাওয়ারের শিলান্যাস করতে আসছেন ট্রাম্প-পুত্র। এই উপলক্ষ্যে ফেব্রুয়ারি মাসের শেষ দিকে কলকাতাসহ ভারতের চারটি শহরে সফর করবেন তিনি।

[‘ফ্যালকন হেভি’র জ্বালানি পুড়ে তৈরি হচ্ছে কার্বন, মহাকাশে বাড়ছে জঞ্জাল]

দিল্লিতে গ্লোবাল বিজনেস সামিটে বক্তব্য রাখবেন জুনিয়র ট্রাম্প। তাঁর ভারত সফরের আগে জুনিয়র ট্রাম্প বলেছেন, “ভারত একটি অতুলনীয় দেশ। অতীতে আমার পরিবারের সদস্যরা এই দেশে এসে অনেক আতিথেয়তা এবং ভালবাসা পেয়েছেন। তাই আমিও একবার ভারতে যেতে চাই। গত কয়েকবছর ধরে আমাদের ট্রাম্প ব্র‌্যান্ডটি ভারতের মাটিতে অবিশ্বাস্যভাবে বিপুল ব্যবসায়িক সাফল্য পেয়েছে। আমি সেই সাফল্যের অংশীদার হতেই ভারতে যাচ্ছি।”

উল্লেখ্য, কলকাতায় ২০১৭ সালের শেষ দিকে ট্রাম্প টাওয়ার লঞ্চ করা হয়েছিল। মাত্র দু’মাসের মধ্যেই ট্রাম্প টাওয়ারের মতো আবাসনে ৭০ শতাংশ বুকিং হয়ে যায়। এই সাফল্যে উৎসাহিত হয়ে ট্রাম্প অরগানাইজেশন জুনিয়র ট্রাম্পের ভারত সফরে আয়োজন করে। সংস্থা কর্তৃক কলকাতায় ১৪০টি অতি অভিজাত অ্যাপার্টমেন্ট সহ-একটি বিলাসবহুল আবাসন কমপ্লেক্স তৈরির কাজ চলছে। ট্রাম্প অরগানাইজেশনের হয়ে নির্মাণকাজে হাত লাগিয়েছে ইউনিমার্ক গ্রুপ, আরডিবি গ্রুপ এবং ট্রিবেকা ডেভেলপার্স। ট্রাম্প-পুত্র নিজের মুখেই জানিয়েছেন, তিনি কলকাতায় আসার জন্য উদগ্রীব হয়ে আছেন।

[বঙ্গোপসাগরে ঘূর্ণাবর্তের জের, সম্ভাবনা বিক্ষিপ্ত বৃষ্টির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে