×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: চারদিনের ব্যবধান। ভোটের মুখে ফের শহরে মিলল বিপুল পরিমাণ নগদ। এবার বড়বাজার থানার মল্লিক স্ট্রিট থেকে নগদ ৩০ লক্ষ টাকা-সহ এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ।

[ কলকাতায় ভেজাল দুধ তৈরির অভিযোগে ধৃত ২]

ধৃতের নাম সুনীল শর্মা। বাড়ি, বাগুইআটি থানার কেষ্টপুরে। গোপন খবরের ভিত্তিতে বুধবার সন্ধেবেলা মল্লিক স্ট্রিটের কাছে এমজি রোডে টাকার ব্যাগ-সহ সুনীলকে ধরে ফেলে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, তার কাছে একটি ব্যাগে ৩০ লক্ষ টাকা ছিল। কিন্তু, এত টাকা কোথা থেকে পেয়েছে, সে সম্পর্কে সদুত্তর দিতে পারেনি ওই যুবক। সুনীল শর্মার বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নেমেছে বড়বাজার থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

দিন কয়েক নিউ মার্কেট থেকে নগদ টাকা-সহ এক যুবককে গ্রেপ্তার করেছিলেন লালবাজারের গোয়েন্দারা। তদন্তকারীরা জানিয়েছেন, রাতের অন্ধকারে ৮৭ লক্ষ ৫০ হাজার নগদ দিয়ে পালাচ্ছিল মহম্মদ ওয়াসিম খান নামে ওই যুবক। গোপন সূত্রে খবর পেয়ে জওহরলাল নেহেরু রোড ও সদর স্ট্রিটের সংযোগস্থলে তাকে ধরে ফেলেন গোয়েন্দারা। ধৃতের বাড়ি মধ্য কলকাতার তালতলা এলাকায়। এদিকে দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণী এলাকায় আবার অস্ত্র-সহ ধরা পড়েছে একজন। ধৃতের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও গুলি পাওয়া গিয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ।

[ চিপসের প্যাকেট থেকেই পাতালে আগুন, দাবি মেট্রো কর্তৃপক্ষের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং