BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

মহম্মদ সেলিমের ছেলের বিয়ের কার্ডে লেখা ‘ইনশা আল্লা’, তোলপাড় নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: September 10, 2019 4:10 pm|    Updated: September 10, 2019 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূণ পর্যায়। নবজীবন শুরুর আগে তাই ঈশ্বরের শরণাপন্ন হন প্রায় সকলেই। হিন্দু ধর্মাবলম্বীদের কার্ডে লেখা থাকে প্রজাপতি বিষ্ণু, তেমনই আবার মুসলমানদের কার্ডে থাকে আল্লার কথা। এমনই একটি কার্ড ভাইরাল হয়েছে। মুসলমান যুবকের কার্ডে লেখা রয়েছে ‘ইনশা আল্লা’। আপাতদৃষ্টিতে যদিও তাতে সমস্যার কোনও কারণ নেই। কিন্তু ওই কার্ডটি আদতে সিপিএমের প্রাক্তন সাংসদ মহম্মদ সেলিমের ছেলের বিয়ের। যাঁর বাবা বামপন্থায় বিশ্বাসী তাঁর ছেলের কার্ডে কীভাবে ‘ইনশা আল্লা’ লেখা থাকে, তা নিয়েই চলছে জোর আলোচনা।

[আরও পড়ুন: টার্গেট ২০২১, সাংগঠনিক ফাঁকফোকর নিয়ে দিলীপ-মুকুলদের সঙ্গে বৈঠকে অমিত শাহ]

সম্প্রতি বিয়ের কার্ডটি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই কার্ডে লেখা রয়েছে মহম্মদ সেলিমের ছেলে এবং পুত্রবধূর নাম। মাঝখানে ইংরাজি হরফে লেখা ‘ইনশা আল্লা’। কার্ডের উপরেই ‘আল্লা’ শব্দটি লেখা রয়েছে। অনেকেরই দাবি, এই কার্ডটি প্রাক্তন সিপিএম সাংসদ মহম্মদ সেলিমের ছেলের।

Card

যদিও কার্ডটি মহম্মদ সেলিমের কি না, তার সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন. ইন।

[আরও পড়ুন: ‘মমতার নির্দেশে বিজেপি কর্মীর দেহ নিয়ে পালিয়েছে পুলিশ’, বিস্ফোরক মুকুল রায়]

এই পৃথিবীতে আস্তিকের সংখ্যা তুলনামূলক বেশি। তবে বামপন্থীরা ঈশ্বরে বিশ্বাসী নন। বাম নেতারাও মন্দির, মসজিদে যেতেন না। মহম্মদ সেলিমও তার ব্যতিক্রম ছিলেন না। তা সত্ত্বেও সেলিমের ছেলের বিয়ের কার্ডে ‘ইনশা আল্লা’ লেখা নিয়ে সমালোচনা শুরু করেছেন নেটিজেনরা। এ প্রসঙ্গে যদিও মহম্মদ সেলিমের থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

An Images
An Images
An Images An Images