BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সাউথ সিটি মলের সামনে বোমাতঙ্ক, ঘটনাস্থলে বম্ব স্কোয়াড

Published by: Subhajit Mandal |    Posted: October 4, 2018 3:00 pm|    Updated: October 4, 2018 3:00 pm

Kolkata: Bomb Scare near South city Mall

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাগেরবাজার বিস্ফোরণের জের কাটতে না কাটতেই ফের বোমাতঙ্ক খাস কলকাতায়। ভরদুপুরে একটি পরিত্যাক্ত ব্যাগকে ঘিরে বোমাতঙ্ক ছড়াল সায়েন্স সিটি মলের সামনে। বৃহস্পতিবার দুপুরে সাউথ সিটি মলের উলটো দিকে ফুটপাথে একটি পরিত্যক্ত ট্রলি ব্যাগ দেখতে পান স্থানীয়রা। বেশ কিছুক্ষণ লক্ষ্য করার পরও ব্যাগটির মালিকের খোঁজ না পাওয়ায় বোমাতঙ্ক ছড়ায়। খবর যায় যাদবপুর থানায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় যাদবপুর থানার পুলিশ।

[দুর্ঘটনা নাকি অন্তর্ঘাত? মেডিক্যাল কলেজে অগ্নিকাণ্ডের তদন্তে বিশেষ কমিটি]

পুরো এলাকা ঘিরে রেখেছে বিশেষ পুলিশ বাহিনী। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকেও। ইতিমধ্যেই ঘটনাস্থলে বম্ব স্কোয়াড পৌঁছে গিয়েছে বলেও খবর। পরিত্যাক্ত ব্যাগটিকে পরীক্ষা করা হচ্ছে। ব্যাগটিতে আদৌ কোনও বিস্ফোরক রয়েছে, নাকি অন্য কিছু আছে তা খতিয়ে দেখা হবে। পুজোর সময় এমনিতেই শহরের নামী শপিং মলগুলিতে ভিড় জমান অসংখ্য মানুষ। সেই তুলনায় নিরাপত্তাও খুব একটা বেশি থাকে না মলগুলিতে। তাই নাশকতার ছক কষলে সফট টার্গেট হতে পারে শপিং মলগুলি। সেটা ভেবেই আরও তৎপর পুলিশ।

[কপালের স্টিকার দেখে রোগীর চিকিৎসা চলছে মেডিক্যালে]

দিন দুয়েক আগেই নাগেরবাজারের একটি বহুতলে বিস্ফোরণ ঘটে। প্রাণ হারাতে হয়েছিল ৭ বছরের শিশু বিভাসকে। সেই বিস্ফোরণ নিয়ে এখনও অব্যাহত রাজনৈতিক টানাপোড়েন। এমনকি ঘটনার সঙ্গে জঙ্গি যোগ রয়েছে বলেও ধারণা করছে কোনও কোনও মহল। তাই পুজোর আগে সাউথ সিটির সামনে পরিত্যাক্ত ব্যাগ আতঙ্ক বাড়িয়েছে স্থানীয়দের। যদিও, বম্ব স্কোয়াড তদন্ত শেষ না করা পর্যন্ত কিছুই বোঝা যাচ্ছে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে