৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার দিনের বেলায় হাসপাতাল চত্বরেই তরুণীর শ্লীলতাহানি। ঘটনাস্থল এসএসকেএম হাসপাতাল। অভিযুক্তকে হাসপাতাল চত্বরে থাকা পুলিশ কর্মীদের হাতে তুলে দেন খোদ অভিযোগকারী। এই ঘটনায় বৃহস্পতিবার সকালে হাসপাতাল চত্বরে উত্তেজনা ছড়ায়।

কখনও বাসে-ট্রামে তো কখনও আবার মেট্রোয়। কলকাতা শহরের বুকেই বারবার যৌন হেনস্তার মুখে পড়ছেন মহিলারা। সম্প্রতি কলকাতা মেট্রোয় এক মহিলার সঙ্গে অভব্যতার ঘটনা সামনে আসে। অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিয়েছেল অভিযোগকারীই। এবার সেই ঘটনার পুনরাবৃত্তি হল কলকাতার সুপার স্পেশালিটি হাসপাতালে এসএসকেএম-এ।

[ আরও পড়ুন : বর্ষশেষে নতুন চমক, বিদেশি বেলি ডান্সারের বদলে এবার এরা মন মাতাবে বাঙালির]

জানা গিয়েছে, দিন কয়েক আগেই অভিযোগকারীর বাবা অসুস্থ হয়ে পড়েছিলেন। কিছুদিন জহরলাল নেহেরু হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি।হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তাঁকে এসএসকেএমে দেখাতে বলা হয়। এদিন বাবাকে নিয়েই হাসপাতালে এসেছিলেন অভিযোগকারী। লাইনে দাঁড়িয়ে থাকাকালীন এক যুবক তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

[ আরও পড়ুন : ডেডলাইন মার্চ, শর্ত দিয়ে মাসখানেকের মাথায় অনশন তুললেন পার্শ্বশিক্ষকরা

প্রত্যক্ষদর্শীরা জানান, লাইন দাঁড়িয়ে ওই যুবক, যুবতীকে ক্রমাগত উত্যক্ত করছিল। মেয়েটির বাবা চিকিৎসকের ঘরে ঢুকে যাওয়ার পর মাত্রা ছাডিয়ে যায় ওই যুবক। সঙ্গে সঙ্গে তরুণী অভিযুক্তকে মারতে মারতে হাসপাতাল চত্বরে থাকা পুলিশ ক্যাম্পে নিয়ে যায়। তরুণীর বাবা জানান, “ আ্রমি চিকিৎসকের ঘর থেকে বেরিয়ে দেখি মেয়ে নেই। সঙ্গে সঙ্গে তাকে ফোন করি। তখন জানতে পারি এই ঘটনার কথা।” জানা গিয়েছে অভিযুক্ত যুবকের নাম ফারুখ। মালদার বাসিন্দা। তাকে আটক করেছে পুলিশ। হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।      

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং