BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে খুন, বিষ খেয়ে থানায় আত্মসমর্পণ প্রৌঢ়ের

Published by: Suparna Majumder |    Posted: July 6, 2022 1:03 pm|    Updated: July 6, 2022 1:21 pm

Man murders wife, surrenders himself at Kankurgachi | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ ও দীপালি সেন: স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে বিষ খেয়ে থানায় আত্মসমপর্ণ প্রৌঢ়ের। সোমবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কাঁকুড়গাছি এলাকায়। মৃতার নাম বেবি বাকুলি। তাঁকে খুন করার অভিযোগ উঠেছে উত্তম বাকুলির বিরুদ্ধে। বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ছেলে অভিষেক বাকুলি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

অভিষেক বাকুলির অভিযোগ, সোমবার রাতে কাঁকুড়গাছির রাস্তায় আচমকাই তাঁর মা বেবি বাকুলির উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে উত্তম বাকুলি। ৫০ বছরের মহিলার গলার ডানডিকে আঘাত করা হয়। লুটিয়ে পড়েন তিনি। মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ফুলবাগান থানার পুলিশ। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

[আরও পড়ুন: কালী পোস্টার বিতর্ক: মহুয়াকে গ্রেপ্তারির দাবি বউবাজারে, পুলিশকে আটদিন সময় দিলেন শুভেন্দু]

এদিকে এই ঘটনার পরই সোজা থানায় গিয়ে হাজির হয় উত্তম বাকুলি। সেখানে আত্মসমর্পণ করে জানায়, স্ত্রী বেবি বাকুলিকে খুন করেছে সে এবং নিজেও বিষ খেয়েছে। উত্তম বাকুলির কথা শুনেই চমকে ওঠেন থানার পুলিশ কর্মীরা। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসা চলছে ৫৬ বছরের প্রৌঢ়ের। জানা গিয়েছে, উত্তম বাকুলি সুস্থ হলেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে। তারপর তাকে আদালতে তোলা হবে। 

কিন্তু কেন এমন কাণ্ড ঘটাল ওই প্রৌঢ়?  শোনা গিয়েছে, দীর্ঘদিন ধরেই দাম্পত্য কলহ চলছিল। একে অন্যকে সন্দেহ করতেন উত্তম ও বেবি বাকুলি। কিন্তু রাগের বশে উত্তম যে এমন কাণ্ড ঘটাতে পারে তা আগে থেকে আন্দাজ করতে পারেনি তার পরিবারের সদস্যরা। পুরো ঘটনা খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। 

[আরও পড়ুন: প্রেমিকা প্ররোচনাতেই আত্মঘাতী? মাকে ফোন করেই গলায় ফাঁস দিলেন কলকাতার তরুণ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে