BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতা পুলিশের DC ESD’র অফিসের দোতলায় আগুন, গুরুত্বপূর্ণ নথি নষ্টের আশঙ্কা

Published by: Sayani Sen |    Posted: July 21, 2021 8:30 am|    Updated: July 21, 2021 8:30 am

Massive fire broke out in the office of eastern suburban division of Kolkata Police । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ফের শহরে অগ্নিকাণ্ড। আর এবার আগুন লাগল ফুলবাগানে কলকাতা পুলিশের ডিসি ইএসডি’র অফিসের (Eastern suburban division of Kolkata Police) দোতলা। বুধবার ভোরে সেখানে আগুন জ্বলতে দেখা যায়। হতাহতের কোনও খবর নেই। তবে অগ্নিকাণ্ডের ফলে গুরুত্বপূর্ণ নথি নষ্টের আশঙ্কা করা হচ্ছে।

তখনও ঘুম ভাঙেনি কলকাতায় (Kolkata)। ঘড়ির কাঁটায় সবে ভোর পাঁচটা হবে। আচমকাই পুলিশকর্মীরা দেখতে পান ফুলবাগানে কলকাতা পুলিশের ডিসি ইএসডি-র অফিসের দোতলা থেকে কালো ধোঁয়া বেরিয়ে আসছে। মুহূর্তের মধ্যেই ধোঁয়ার পরিমাণ বাড়তে থাকে। আশেপাশের বেশ কিছুটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। খবর দেওয়া হয় দমকলে। যুদ্ধকালীন তৎপরতায় দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। প্রায় ঘণ্টাদুয়েকের চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আসে। তবে পকেট ফায়ার রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: মালিক চেয়েছিলেন ১ কোটি, ইদের আগে একটিমাত্র ছাগলের দাম উঠল ৫১ লক্ষ টাকা]

কীভাবে ডিসি ইএসডি’র অফিসে আগুন লাগল, তা এখনও বোঝা যাচ্ছে না। তবে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর নেই। তবে ডিসি ইএসডি’র অফিসের দোতলায় থাকা কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে যাওয়ার আশঙ্কা এড়ানো যাচ্ছে না। কীভাবে অগ্নিকাণ্ড লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে, এই অগ্নিকাণ্ডের জেরে বেশ কিছুক্ষণের জন্য ডিসি ইএসডি’র অফিস সংলগ্ন রাস্তায় যানচলাচল বন্ধ করে দেওয়া হয়। তার ফলে তীব্র যানজট তৈরি হয়। যদিও বর্তমানে ওই রাস্তায় যানচলাচল স্বাভাবিক হয়েছে।

[আরও পড়ুন: Corona Virus: ফের ঊর্ধ্বমুখী রাজ্যের দৈনিক সংক্রমণ, চিন্তা বাড়াচ্ছে এই দুই জেলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement