১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

SRFTI ক্যাম্পাসে ভিন রাজ্যের ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত দুই পড়ুয়া

Published by: Tanumoy Ghosal |    Posted: November 12, 2018 1:31 pm|    Updated: November 12, 2018 1:31 pm

Student molested in SRFTI campus

অর্ণব আইচ: সত্যজিত রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট বা এসআরএফটিআইয়ের ক্যাম্পাসে শ্লীলতাহানির শিকার ভিন রাজ্যের এক ছাত্রী। ওই প্রতিষ্ঠানের দুই সিনিয়র ছাত্র তাঁর শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ। পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। তদন্তে নেমেছে পুলিশ।

[স্কুল অফ ট্রপিক্যালে আগুন, ব্যাহত পরিষেবা]

পড়শি রাজ্য ঝাড়খণ্ড থেকে এসআরএফটিআইয়ে পড়তে এসেছিলেন ওই তরুণী। তাঁর বাড়ি ধানবাদে। কিন্তু ভিন রাজ্যে পড়তে এসে শ্লীলতাহানির শিকার হতে হল তাঁকে। অন্তত তেমনই অভিযোগ ওই তরুণীর। পুলিশকে ওই ছাত্রী জানিয়েছেন, গত ২০ সেপ্টেম্বর এসআরএফটিআইয়ের ক্যাম্পাসে তাঁর শ্লীলতাহানি করে দু’জন সিনিয়র ছাত্র। শুধু তাই নয়, ঘটনার পর ক্যাম্পাসে আটকে রীতিমতো হুমকি দেওয়া হয়। পরে আবার ওই তরুণীকে ফোনেও উত্যক্ত করেছে অভিযুক্তরা। তখনকার মতো বিষয়টি মিটেও গিয়েছিল। ওই ছাত্রীর দাবি, চলতি মাসের ৬ তারিখ অর্থাৎ গত মঙ্গলবার ক্যাম্পাসে তাঁর সঙ্গে ফের আশালীন আচরণ করে ওই দুই সিনিয়র ছাত্র। কিন্তু, এবার আর চুপ করে থাকেন না নির্যাতিতা।

স্থানীয় পাঞ্চসায়র থানায় পীযূষ মন ও বিপুল নিগম নামে দু’জনের নামে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন এসআরএফটিআইয়ের ওই ছাত্রী। তদন্তে নেমেছে পুলিশ। এসআরএফটিআই কর্তৃপক্ষের সঙ্গে তদন্তকারীরা কথা বলেছেন। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[ ভূতের ভয় দেখিয়ে পরিবেশ রক্ষায় পথ দেখাল পাটুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে