BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা, মিলনমেলার সামনে মিলল রক্তাক্ত দেহ

Published by: Tanumoy Ghosal |    Posted: January 28, 2019 12:02 pm|    Updated: January 28, 2019 12:20 pm

'Suicide' at Maa Flyover

অর্ণব আইচ: মা উড়ালপুল ঘুড়ির মাঞ্জা সুতোয় কার্যত মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। আর এবার সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক যুবক। সোমবার সকালে মিলনমেলার সামনে থেকে তাঁর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ।

[ পার্ক সার্কাসগামী সরকারি বাসে মহিলার শ্লীলতাহানি, গ্রেপ্তার ৩]

ঘটনার সূত্রপাত সোমবার সকাল সওয়া ন’টা নাগাদ। মা উড়ালপুলের গড়িয়াগামী ব়্যাম্পের নিচে একটি যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মিলনমেলার একেবারে রাস্তায় সামনে পড়েছিলেন ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় প্রগতি ময়দান থানার পুলিশ। হাসপাতালে নিয়ে গেলে ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। জানা যায়, রাস্তায় পড়ে থাকাকালীন মারা গিয়েছেন ওই যুবক। তবে মৃত যুবকের পরিচয় এখনও জানা যায়নি।

কিন্তু, কীভাবে মারা গেলেন ওই যুবক? মিলনমেলার ঠিক উপরেই মা উড়ালপুলের গড়িয়াগামী ব়্যাম্প। উড়ালপুলের ওই ব়্যাম্পটিই সবচেয়ে উঁচু। পুলিশ জানিয়েছে, মৃত যুবক মানসিক ভারসাম্যহীন। পার্ক সার্কাসের দিক থেকে পায়ে হেঁটেই মিলনমেলা লাগোয়া মা উড়ালপুলের গড়িয়াগামী ব়্যাম্পের পৌঁছান তিনি। তারপর সেখান থেকে ঝাঁপ দেন। মৃতের পকেট থেকে বেশ কিছু খুচরো পয়সাও পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। তবে দুর্ঘটনাজনিত কারণে উড়ালপুল থেকে পড়ে যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। গত কয়েকদিন ধরে আবার মা উড়ালপুল রং করা হচ্ছে। মৃত যুবক ওই রঙের মিস্ত্রি কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে সাতসকালে মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মিলনমেলা লাগোয়া এলাকায়। গত কয়েক মাস ধরেই ঘুড়ির ধারালো মাঞ্জায় মা উড়ালপুলে একের পর একে দুর্ঘটনায় আতঙ্কিত যাত্রীরা। সর্বশেষ ঘটনাটি ঘটে ডিসেম্বরে। সেবার মা উড়ালপুল দিয়ে বাইক চালিয়ে যাওয়ার সময়ে মাঞ্জা সুতোয় আটকে গুরুতর জখম হন এসএসকেএম-র এক চিকিৎসক।

[ মারণ খেলা ব্লু হোয়েল থেকে মুক্তির পাঠ এবার স্কুল পাঠ্যে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে