BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরকীয়ার জের, প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে শিশুকন্যাকে খুন মায়ের

Published by: Shammi Ara Huda |    Posted: September 6, 2018 4:42 pm|    Updated: September 6, 2018 4:42 pm

Ultadanga street-child was killed by mother, reveals investigation

অর্ণব আইচউলটোডাঙায় ম্যানহোল থেকে শিশুকন্যার দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। অভিযোগ, নাবালক প্রেমিকের সঙ্গে সংসার পাততে মেয়েকে খুন করেছে মা-ই। বছর ১৭-র প্রেমিকের সঙ্গে ছক কষেই মেয়েকে চিরদিনের জন্য ঘুম পাড়িয়ে দেয় মা। পুলিশ এই যুগলকে গ্রেপ্তার করেছে। তাদের আদালতে তোলা হলে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়ার আবেদন করবে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃত মা পিছুটান ছেড়ে নতুন সংসারে মন দিতে চেয়েছিল। এরমধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় তাড়াহুড়ো শুরু করে দিয়েছিল সে। সেজন্যেই আগের স্বামীর সন্তানকে পরিকল্পনা করে খুনের ছক কষে। সেই ছকেরই বলি ছোট্টো জবা। এদিকে মেয়েকে খুনে মাকে গ্রেপ্তার করেছে পুলিশ, এই খবরে চাঞ্চল্য ছড়িয়েছে দেশবন্ধু পার্ক লাগোয়া শ্যামলাল স্ট্রিটের ফুটপাথবাসীদের মধ্যে।

[শহরে ফের ডেঙ্গুর বলি, মৃত্যু বিধাননগরের শিশুর]

উল্লেখ্য, সপ্তাহখানেক আগে শহরের ম্যানহোল থেকে চারবছরের জবার দেহ উদ্ধার হয়। তার দু’দিন আগে থেকে নিখোঁজ ছিল ওই শিশুকন্যা। শিশুর দেহে পুড়ে যওয়ার দাগও মেলে। জানা যায়, ঘুমন্ত অবস্থায় তাকে কেউ তুলে নিয়ে গিয়েছিল। প্রথমেই ধর্ষণ করে খুনের জল্পনা ওঠে। তবে ময়না তদন্তে কোনওরকম শারীরিক নির্যাতনের প্রমাণ মেলেনি। এরপরেই মৃত শিশুর পরিজনদের জিজ্ঞসাবাদ শুরু করে পুলিশ। মায়ের বক্তব্যে সন্দেহ হওয়ায় থানায় ডেকে এনে বার বার জেরা রতেই পরকীয়ার গন্ধ পায় পুলিশ। সেই সূত্র ধরে নাবালক প্রেমিকের আত্মপ্রকাশ। খুনের কারণ প্রকাশ্যে চলে আসা। দুই অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে।

[ট্রাফিক নিয়ন্ত্রণে গিয়ে ট্যাঙ্কারের চাকায় পিষ্ট পুলিশকর্তা, সিসিটিভিতে দুর্ঘটনার ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে