৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গার্ডওয়াল ভেঙে পুকুরে পড়ে গেল পুলকার, জখন ১৩ পড়ুয়া

Published by: Tanumoy Ghosal |    Posted: August 14, 2018 6:19 pm|    Updated: August 14, 2018 6:21 pm

Vehicle carrying school students falls into pond in Howrah

অরিজিৎ গুপ্ত, হাওড়া:  ফের দুর্ঘটনার কবলে পড়ল একটি পুলকার। হাওড়ার বাঁকসাড়ায় গার্ডওয়াল ভেঙে পুলকার পড়ে গেল পুকুরে। পুলকারটিতে ১৩ জন পড়ুয়া ছিল। সকলকেই নিরাপদে উদ্ধার করেছেন স্থানীয়রা। ঘটনায় অভিভাবকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

[ধর্ষণে অভিযুক্ত ছেলে, লজ্জায় আত্মঘাতী বাবা]

দুর্ঘটনাগ্রস্ত পুলকারটি একটি বেসরকারি স্কুলের। স্কুলটি হাওড়ার ধূলাগড়ে অবস্থিত। মঙ্গলবার দুপুরে পুলকারে বাড়ি ফিরছিল ১৩ জন পড়ুয়া। দুর্ঘটনা ঘটে আন্দুল-চাঁদিমারি রোডের শিবতলায়। স্থানীয়রা জানিয়েছেন, শিবতলার রাস্তাটি যথেষ্ট সরু। রাস্তার পাশেই আবার একটি পুকুর। উলটো দিকে আসছিল একটি গাড়ি। সেই গাড়িটিকে পাশ কাটাতে গিয়েই নিয়ন্ত্রণ হারান পুলকারের চালক। গার্ডওয়াল ভেঙে রাস্তার পাশের পুকুরে পড়ে যায় সেটি। তবে স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় বড় কোনও অঘটন ঘটেনি। ১৩ জন পড়ুয়াকেই নিরাপদে পুলকার থেকে বের করে আনেন তাঁরা। অল্পবিস্তর চোট লাগলেও, সকলেই সুস্থ। রক্ষা পেয়েছেন চালকও। দুর্ঘটনা খবর পেয়ে শিবতলা মোড়ে পৌঁছয় পুলিশ ও দমকল। ক্রেনের সাহায্যে জল থেকে তুলে আনা হয় পুলকারটিকে। এদিকে এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত অভিভাবকরা।   

কয়েক মাস আগে শিলিগুড়িতে একটি পুলকারে দুর্ঘটনা ঘটেছিল। ফুলবাড়ি নিয়ন্ত্রণে হারিয়ে মহানন্দা ক্যানালে পড়ে গিয়েছিল পুলকারটি। আহত হয়েছিল ১২ জন। সেক্ষেত্রে রাস্তার দাঁড়িয়ে থাকা লরিকে পাশ কাটাতে গিয়েই দুর্ঘটনা ঘটেছিল বলে জানিয়েছিলেন প্রত্যক্ষদর্শীরা। পশ্চিম মেদিনীপুরের দাসপুরেও ঘটে এমনই একটি ঘটনা। সেখানে আবার মত্ত অবস্থা পুলকার চালাচ্ছিলেন চালক। নিয়ন্ত্রণ হারিয়ে পরপর বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা মারেন তিনি। আহত হয় ১০ জন পড়ুয়া।  

[ শহরে ফের অটো দৌরাত্ম্য, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনীকে চড় চালকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে