BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গলায় তার জড়িয়ে শ্বাসরোধ করে খুন? আইনজীবী মৃত্যুতে নয়া মোড়

Published by: Tanumoy Ghosal |    Posted: November 30, 2018 3:45 pm|    Updated: November 30, 2018 3:45 pm

Wife grilled in Lawyer murder

অর্ণব আইচ: গলায় তারের ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন। আইনজীবী রজত কুমার দে-র মৃত্যুর প্রাথমিক তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ঘটনার চারদিন পর খুনের মামলা রুজু করল পুলিশ। মৃতের স্ত্রী, শ্যালক-সহ চারজনকে জেরা করা হচ্ছে। এদিকে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য মৃতদেহের ভিসেরা পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন তদন্তকারীরা।

[ সহকর্মীর রহস্যজনক মৃত্যু, হাই কোর্টে একদিনের কর্মবিরতি আইনজীবীদের]

গত শনিবার নিউটাউনের ফ্ল্যাটে মারা যান কলকাতা হাই কোর্টের আইনজীবী রজত কুমার দে। তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিবারের লোকেরা। পুলিশ অবশ্য অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছিল। বৃহস্পতিবার  ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসে তদন্তকারীদের৷ এরপরই তদন্তের মোড় ঘুরে যায়। রিপোর্টে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে মৃত্যুর কথা উল্লেখ করেছেন চিকিৎসকরা। তদন্তকারীরা জানিয়েছেন, রজতের গলায় সরু তার দিয়ে বেঁধে রাখার চিহ্ন দেখা গিয়েছে। সেক্ষেত্রে সূক্ষ্ম তার জড়িয়ে শ্বাসরোধ করে খুনের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। খুনের মামলাও দায়ের করেছে পুলিশ।

আইনজীবী রজত কুমার দে-র মৃত্যুর ঘটনায় স্ত্রী অনিন্দিতার ভূমিকাও সন্দেহের ঊর্ধ্বে নয়। তদন্তকারীরা জানিয়েছেন, ঘটনার আগের দিন রাতে সন্তান ও পোষ্যকে বাপের বাড়ি পাঠিয়ে দিয়েছিলেন তিনি। ফোনে দীর্ঘক্ষণ এক চিকিৎসক বন্ধুর সঙ্গে কথাও বলতেন। সেই বন্ধুর খোঁজ করছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে মৃতের স্ত্রীর মোবাইল ফোনের কললিস্টও। এদিকে বৃহস্পতিবার সহকর্মীর মৃত্যুর সঠিক তদন্তের দাবিতে কলকাতা হাই কোর্টে একদিনের কর্মবিরতি পালন করেছেন আইনজীবীরা।

[ তাপমাত্রা নামলেও এখনই শহরে আসছে না শীত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে