২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভরদুুপুরে বাড়ির সামনে যুবককে কুপিয়ে খুন, উত্তেজনা ট্যাংরায়

Published by: Tanumoy Ghosal |    Posted: December 31, 2018 2:56 pm|    Updated: December 31, 2018 2:56 pm

Youth stabbed to death in Tangra

অর্ণব আইচ: ভরদুপুরে বাড়ির কাছেই যুবককে কুপিয়ে খুন। বর্ষবরণের দিনে উত্তেজনা ছড়াল ট্যাংরায়। ট্যাংরার পাগলাডাঙা এলাকা থেকে রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, নিহতের দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। এলাকা এখনও যথেষ্ট থমথমে, মোতায়েন প্রচুর পুলিশ।

মৃতের নাম তারক মণ্ডল। বাড়ি, ট্যাংরার পাগলাডাঙা এলাকায়। খাটালের কাজ করার সুবাদে এলাকায় ‘খাটাল তারক’ নামে পরিচিত ছিলেন ওই যুবক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকালে বাইকে চেপে তারকের বাড়ির সামনে আসে কয়েকজন দুষ্কৃতীরা। ওই যুবককে বাড়ি থেকে বের করে আনে তারা। বাড়ির সামনে রাস্তার ফেলে তারককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপ মারতে শুরু করে দুষ্কৃতীরা। দিনেদুপুরে এমন ঘটনায় হতবাক হয়ে যান আশেপাশের লোকজন ও পথচলতি মানুষ। শেষপর্যন্ত যখন তাঁদের হুঁশ ফেরে, ততক্ষণে দুষ্কৃতীরা পালিয়েছে। রক্তাক্ত অবস্থায় তারক মণ্ডলকে নিয়ে যাওয়া হয় ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু, শেষরক্ষা হয়নি। তারককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে খবর পেয়ে ট্যাংরার পাগলাডাঙা পৌঁছায় প্রগতি ময়দান থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

[মেডিক্যালের কলেজের হেমাটোলজি বিভাগে আগুন, বন্ধ রক্ত পরীক্ষা ]

কিন্তু দিনদুপুরে কেন নৃশংসভাবে খুন হতে হল তারক মণ্ডলকে? তা এখনও স্পষ্ট নয়। তদন্তে নেমেছে পুলিশ।এর আগে সকালে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছিল সায়েন্স সিটি এলাকায়। আলুপোতা এলাকায় রাস্তার পাশে ঝোঁপ থেকে মৃতদেহটি উদ্ধার করে প্রগতি ময়দান থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, মৃত যুবকের নাম ইমরান খান। সিআইটি রোডের বাসিন্দা তিনি। অ্যাপ ক্যাব চালাতেন ইমরান। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে ইমরানকে খুন করা হয়েছে।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে