৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসের আগে ফের ধামাকা। ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির হচ্ছে আমাজন। স্মার্টফোন থেকে স্মার্ট টিভি, হেডফোন-সহ নানা ইলেকট্রনিক ডিভাইস বাড়ি বসেই অর্ডার করতে পারবেন আর পেয়ে যাবেন লোভনীয় ছাড়। আগামী ৭ আগস্ট শুরু আমাজন ফ্রিডম সেল। চলুন জেনে নেওয়া যাক, এবার কী কী অফার দিচ্ছে এই ই-কমার্স সাইটটি।

[আরও পড়ুন: নাম বদলে যাচ্ছে হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামের! জানিয়ে দিল ফেসবুক]

অন্যান্যবারের মতো এবারও প্রাইম মেম্বারদের জন্যই আগে সেল চালু হয়ে যাবে। ৭ তারিখ দুপুর ১২টা থেকেই আকর্ষণীয় অফার পাবেন তাঁরা। সাধারণের জন্য ৮ আগস্ট রাত ১২টায় শুরু ফ্রিডম সেল। যাঁরা এসবিআইয়ের ক্রেডিট কার্ড ব্যবহার করে শপিং করবেন, তাঁরা সমস্ত প্রোডাক্টের উপর পাবেন ১০ শতাংশ ছাড়। এছাড়া ডেবিট কার্ড ও বাজাজ ফিনান্সের কার্ড দিয়ে ইএমআই দিয়েও ডিভাইস কিনতে পারেন। আমাজন পে ব্যবহার করলে পাবেন ক্যাশব্যাক।

ওয়েবসাইটটির টিজারেই নিশ্চয়ই এবারের অফারের বিষয়গুলি অনেকটা স্পষ্ট হয়ে গিয়েছে। এবার একটু বিস্তারিত আলোচনা করা যাক। প্রিমিয়াম স্মার্টফোন কিনলে ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। না, পুরোটাই নগদে পাবেন, এমন আশা করা ঠিক হবে না। স্মার্টফোন এক্সচেঞ্চ, ছাড়, অতিরিক্ত অফ ইত্যাদি সবই যুক্ত এর মধ্যে। নো কস্ট ইএমআই দিয়ে কিনে নিতে পারেন OnePlus 7 Pro মডেলটি। এবং পেয়ে যাবেন মোটা অঙ্কের ছাড়। মডেলটির দাম ৪৮,৯৯৯ টাকা থেকে শুরু। Galaxy M40 এবং Oppo K3 হ্যান্ডসেট দুটি মিলবে ১৯,৯৯০ টাকায়। তবে এই মূল্যেই বাজারে এসেছিল মডেল দুটি। তাই এর উপর কী ছাড় দেওয়া হবে তা এখনও স্পষ্ট নয়। অফারের আওতায় থাকছে Huawei Y9 Prime ২০১৯ মডেলটিও।

[আরও পড়ুন: ভুয়ো খবর রুখতে চমকপ্রদ ফিচার আনল হোয়াটসঅ্যাপ]

এছাড়া বাজারের থেকে তুলনামূলক কম দামে পাওয়া যাবে Redmi Y3, Redmi 7, Galaxy M30 এবং M20, Oppo A7, Redmi 6A, Nokia 6.1 Plus, Realme U1, Honor View 20-সহ বেশ কিছু স্মার্টফোন। তবে কত শতাংশ ছাড় পাবেন ক্রেতারা, তা সংস্থার তরফে ঘোষিত হয়নি। Oppo Reno, Galaxy Note 9, Galaxy S10, Vivo V15 স্মার্টফোনগুলি কিনলে পেয়ে যাবেন এক্সচেঞ্জ অফার।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং