৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তরুণ প্রজন্ম এখন টিভি ছেড়ে ডিজিটাল পর্দাতেই চোখ রাখতে ভালবাসে। ওয়েব সিরিজ থেকে নতুন নতুন সিনেমা, এক ক্লিকেই হাজির বিনোদনের সমস্ত রসদ। আর ঠিক এই বিষয়টিকে কাজে লাগিয়েই নিজেদের গ্রাহক সংখ্যা আরও বাড়াতে উদ্যোগী অনলাইন সংস্থা আমাজন। সেই কারণেই ১৮ থেকে ২৪ বছর বয়সিদের জন্য স্পেশ্যাল অফার নিয়ে হাজির এই কোম্পানি।

বৃহস্পতিবারই সংস্থার তরফে জানানো হয়েছে, ১৮ থেকে ২৪ বছরের ভারতীয় তরুণ প্রজন্মের গ্রাহকরা আমাজন প্রাইম সাবস্ক্রাইব করলে পেয়ে যাবে ৫০ শতাংশ অর্থাৎ ৫০০ টাকা ক্যাশব্যাক। এর বার্ষিক মেম্বারশিপের খরচ যেখানে ৯৯৯ টাকা, সেখানে অর্ধেক মূল্যেই তা উপভোগ করতে পারবেন এই বয়সের ডিজিটাল প্রেমীরা। এখানেই শেষ নয়, গ্রাহকরা  এখনই নয়া মূল্যে আমাজন প্রাইম মেম্বারশিপ নিলে তাঁরা প্রাইম ডে সেলেও পেয়ে যাবেন আকর্ষণীয় অফার।

[আরও পড়ুন: হানা দিল ‘এজেন্ট স্মিথ’, দেশে আক্রান্ত ১.৫ কোটি হোয়াটসঅ্যাপ ইউজার]

amazon

কোম্পানির তরফে জানানো হয়, প্রাইমে সাইন আপ করার পর Amazon.in-এ গিয়ে নিজের বয়সের প্রমাণ দিতে হবে গ্রাহককে। তার জন্য প্যান কার্ড, পরিচয় পত্র এবং একটি ছবি প্রয়োজন। তবে তার আগে নিজের অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোনে অবশ্যই ডাউনলোড করে নিন আমাজনের অ্যাপটি। নাহলে কিন্তু অফারটি পাওয়া যাবে না। প্রাইম সাবস্ক্রাইব করার দশদিনের মধ্যেই আমাজন পে ব্যালেন্সে ঢুকে যাবে ৫০০ টাকা ক্যাশব্যাক। ব্যাস, সেই টাকাতে মন খুলে এই ই-কমার্স সাইট থেকে শপিং করুন। ইচ্ছা হলে ওই টাকায় মোবাইল রিচার্জও করতে পারেন। এতে যেমন স্বল্প খরচে আমাজন প্রাইমের জনপ্রিয় সব ওয়েব সিরিজ দেখার সুযোগ পাবেন, তেমনই চুটিয়ে শপিংও করতে পারবেন। আগামী ১৫ বা ১৬ জুলাই-ই হয়তো তরুণ প্রজন্মের জন্য অফারটি চালু হবে।

তবে এমন অফার থেকে বঞ্চিত হবেন না বড়রাও। কীভাবে? বাড়িতে এই বয়সের সদস্য থাকলে তাঁকে সাবস্ক্রাইব করতে বলুন আমাজন প্রাইম। তাহলে অনায়াসে তাঁর স্মার্টফোন থেকেই পরবর্তীকালে সাইন ইন করে ডিজিটাল প্ল্যাটফর্মের সব প্রোগ্রাম উপভোগ করতে পারবেন আপনিও।

[আরও পড়ুন: জিও গ্রাহকরা এবার PUBG খেললে পাবেন আকর্ষণীয় উপহার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং