২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শৃঙ্গারের সময় শুধু দুটি শরীরই মিলেমিশে যায় না, মেলে তাঁদের মনও। কিন্তু সেই শৃঙ্গার যদি মনকে তৃপ্ত না করতে পারে? তখন সবচেয়ে উত্তেজক শরীরী খেলাও হয়ে ওঠে বিরক্তিকর, একঘেয়ে! মনে হয়, কখন অপরপক্ষের তৃপ্তি হবে আর এই নাগপাশ থেকে মুক্তি মিলবে! ভাববেন না একঘেয়ে মিলন শুধুমাত্র বহুদিনের দাম্পত্যেই আসে। বর্তমানে জেট যুগে অনেক নববিবাহিত দম্পতিও এই ‘বোরডম’-এর শিকার।

[জানেন, সুস্থ থাকতে সপ্তাহে কতবার বীর্যপাত করা উচিত?]

সঙ্গীর সঙ্গে শয্যায় ঘনিষ্ঠ মুহূর্তে বিরক্ত বোধ করলে মনে কী কী মনে পড়ে? এই নিয়ে একটি অভিনব প্রতিবেদন প্রকাশিত হয়েছে ‘মেট্রো’-তে। সাধারণ মানুষের প্রতিক্রিয়া সমৃদ্ধ ওই প্রতিবেদনে কী জানিয়েছেন বিভিন্ন ব্যক্তিরা, জানলে অবাক হতে হবে। কেউ কেউ বলেছেন, সঙ্গীর সঙ্গে মিলনে ‘বোর ফিল’ করলে ছোটবেলায় শোনা রূপকথার গল্প মনে তাঁদের মনে পড়ে যায়। কেউ আবার জানিয়েছেন, ই-কমার্স সাইটে তাঁরা কী কী অর্ডার দিয়েছেন, সেই তালিকা একবার মনে মনে ঝালিয়ে নেন।

sexy-woman

এখানেই যদি আপনি চমকে যান, তাহলে পরের প্রতিক্রিয়াগুলি জানলে কী করবেন? মিলনের সময় কেউ কেউ নিজের অশান্ত মনকে শান্ত করতে নিজের শখের কথা ভাবেন। তা সে বাগান করার কথাই হোক বা ফুলদানিতে ফুল সাজিয়ে রাখার ইচ্ছা। দেখা গিয়েছে, একঘেয়ে হলে সঙ্গীর বাহুডোরে পুরুষরা ভাবেন খেলার মাঠের কথা, বিয়ার খেয়ে হুল্লোড়ের কথা। আর মেয়েরা ভাবেন, তাঁদের পছন্দের পোশাকের কথা বা খাবারের কথা। জানলে অবাক হতে হয়, শৃঙ্গারের সময় মন না ভরলে অনেকেই নিজেদের ‘এক্স’ বা প্রাক্তনের কথাও ভাবতে পছন্দ করেন।

বোঝাই যাচ্ছে, পুরুষ হোক বা মহিলা, যৌন সঙ্গমে তৃপ্ত না হলে তাঁদের মন অন্যদিকে ঝুঁকে পড়ে। বিশেষজ্ঞরা বলছেন, মিলনকে স্মরণীয় করে রাখতে অন্য কিছুর কথা, বিশেষ করে কর্মক্ষেত্রের কথা ভাবা বন্ধ করুন। মন দিন সঙ্গীর দিকে। ফোর-প্লে করুন, কী করলে সঙ্গীর অরগ্যাজম হবে, সেই কথা ভাবুন। তাহলেই দেখবেন তৃপ্তিও পাবেন ও মনও শান্ত হবে।

sex 1

[আজব কাণ্ড! গর্ভবতী হতে McDonald’s-এর ভাজাভুজি খাচ্ছেন মহিলারা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং