৮ ভাদ্র  ১৪২৬  সোমবার ২৬ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালি উপলক্ষে ফ্লিপকার্টে চলছে বাম্বার সেল। প্রায় অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে ইলেকট্রনিক ডিভাইস থেকে দৈনন্দিন জীবনের নানা জিনিস। সে মহা-সেলের আজ, সোমবার শেষদিন। আর স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে, এই দিনটি শেষ হওয়ার আগেই শুভ কাজটা সেরে ফেলুন। কারণ আজ ১৫, ৯৯৯ টাকার ফোন পেয়ে যাবেন মাত্র ১১৪৯ টাকায়!

না, কোনও গল্প নয়। এক্কেবারে খাঁটি খবর। কার্যত জলের দরে কিনতে পারবেন নোকিয়া 6.1 Plus। অ্যান্ড্রয়েড ‘পাই’ ভার্সানের ফোনটিতে বড়সড় ছাড় পাবেন ক্রেতারা। আর তাতেই মাত্র ১,১৪৯ টাকাতেই হাতে আসবে নয়া মডেল। চলতি বছর আগস্টেই বাজারে এসেছে এই মডেল। তখন এর মূল্য ছিল ১৫,৯৯৯ টাকা। নোকিয়া ব্র্যান্ডিংয়ের অন্যতম সেরা জনপ্রিয় মডেল এটি। সেটিই এবার পাওয়া যাবে অত্যন্ত সস্তায়। ভাবছেন, কোনও শর্ত আছে কিনা? কিংবা লুকিয়ে আছে কোনও ইএমআই দেওয়ার ব্যাপার। আন্দাজে ভর না করে চটপট দেখে নিন সত্যিই ঠিক কীভাবে এত কম মূল্যে ফোনটি কিনতে পারবেন।

[দিওয়ালি উপলক্ষে আটটি ধামাকা অফার আনল Jio]

১. ফ্লিপকার্ট দিওয়ালি সেল চালু হওয়ার সময়ই হ্যান্ডসেটটির বাজার দর ১০০০ টাকা কমিয়ে দেওয়া হয়েছিল। ফলে Nokia 6.1 Plus ফোনটি বিক্রি হচ্ছিল ১৪,৯৯৯ টাকায়।

২. এর পাশাপাশি নো কস্ট ইএমআই-এর ব্যবস্থাও রয়েছে এই ই-কমার্স সাইটে। প্রতি মাসে আড়াই হাজার টাকা করে দিলেই হবে। ক্রেডিট কার্ডের পাশাপাশি ডেবিট কার্ড ব্যবহারেও মিলবে এই পরিষেবা।

৩. যাঁরা এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাঁরা পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট। অর্থাৎ সেক্ষেত্রে ফোনের দাম দাঁড়াচ্ছে ১৩,৫০০ টাকা।

৪. এছাড়া থাকছে এক্সচেঞ্জ অফারও। যদি আপনার ফোনের এক্সচেঞ্জ মূল্য হল ১৩,৮৫০ টাকা, তাহলে হিসেব করলেই বুঝতে পারবেন Nokia 6.1 Plus মডেলটি কত টাকায় পেয়ে যেতে পারেন। তবে মোটা অঙ্কের এক্সচেঞ্জ মূল্য পেতে হলে অবশ্যই আপনার ফোনটি সকল ও নামী ব্র্যান্ডের হওয়া জরুরি।

[বাংলা থেকেই লোকসভা নির্বাচন লড়তে চান আজহার]

৫.৮ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের ফোনটিতে রয়েছে ৪জিবি ব়্যাম। ৩০৬০ এমএএইচ ব্যাটারি-যুক্ত ফোনটির ক্যামেরাও নজরকাড়া। এতে রয়েছে ১৬ এমপি এবং ৫ এমপি-র রিয়ার ক্যামেরা। আর সেলফি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সল ক্যামেরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং