BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের বাজারে হিট ‘মোদি শাড়ি’, রমরমিয়ে বাড়ছে বিক্রি

Published by: Subhajit Mandal |    Posted: February 14, 2019 4:54 pm|    Updated: February 14, 2019 4:54 pm

Modi Sari a hit in election season

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদি কুর্তা, মোদি জ্যাকেট এবং মোদি টি-শার্টের পর এবার বাজার কাঁপাচ্ছে মোদি শাড়ি। গুজরাটের ব্যবসায়ী মহলের খবর, ভোটের বাজারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামাঙ্কিত এই শাড়ির চাহিদা তুঙ্গে। গুজরাটে নরেন্দ্র মোদির জনপ্রিয়তার কথা মাথায় রেখে ভোটের আগে আগে মোদির ছবি দেওয়া শাড়ি তৈরি করেছিলেন গুজরাটের ব্যবসায়ীরা। বলা ভাল, প্রধানমন্ত্রী হতাশ করেননি তাদের। ভোটের মরশুমে দেদার বিকোচ্ছে এই শাড়ি।

[হিল পরে পায়ে যন্ত্রণা? সহজ উপায়ে মিলতে পারে আরাম]

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্র্যান্ড ভ্যালু এখনও প্রশ্নাতীত। বিশেষ করে নিজের রাজ্য গুজরাটে এখনও নরেন্দ্র মোদির জনপ্রিয়তার ধারে কাছে নেই কেউ। এই জনপ্রিয়তাকে পুঁজি করেই তাঁর মুখাবয়বের ছবি যুক্তি শাড়ি তৈরির পরিকল্পনা করেন ব্যবসায়ীরা। সাধারণ শাড়ির উপর ডিজিটাল প্রিন্টারের মাধ্যমে বসানো হয় প্রধানমন্ত্রীর মুখাবয়ব। আর এই শাড়িই এখন মন কাড়ছে গুজরাটি মহিলাদের। সুরাটের অলিতে গলিতে সবচেয়ে বেশি চাহিদা এই শাড়িরই। দোকানদাররা বলছেন, বিভিন্ন রংয়ের শাড়ি তৈরি করা হচ্ছে। অন্তত চার রকমের মোদি শাড়ি তারা তৈরি করেছেন। প্রতিটি শাড়িরই চাহিদা এখন তুঙ্গে। সব বয়সের মহিলারাই পছন্দ করছেন এই শাড়ি। এক দোকাদারের কথায়, “মাত্র কয়েকদিন আগে বাজারে এসেছে এই শাড়ি। তার মধ্যেই চাহিদা চরমে। মেয়েরা দোকানে এসেই খোঁজ করছে মোদি শাড়ির।”

Sari

[শুভ অনুষ্ঠানে সাজের অনুষঙ্গ হোক গাঢ় ‘মেহেন্দিয়ানা’]

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে আলাদা করে বলার কিছু নেই। এর আগেও বাজারে ঝড় তুলেছে মোদি কুর্তা, মোদি জ্যাকেট, মোদি টি শার্ট বেশ নজর কেড়েছে। বিদেশের মাটিতেও রপ্তানি হয়েছে মোদি কুর্তা। ভোটের আগে আগে এই শাড়ি তৈরির পিছনে রাজনৈতিক ফন্দিও আছে বলে মনে করছেন বিরোধীরা। যদিও, ব্যবসায়ীরা সেই অভিযোগ খারিজ করে দিয়েছেন। তাঁরা বলছেন, “মোদি শাড়িগুলি বাজারে আনা হয়েছিল পরীক্ষামূলকভাবে। এই পরীক্ষা সফল হওয়াই এবার অন্য নেতাদের মুখের ছবি দিয়েও শাড়ি আসবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement