১৮ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৮ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিপকাট টপ, অনেকটা কাঁচুলির মতো দেখতে। দেখতে  মন্দও লাগছে না বাণী কাপুরকে। কিন্তু বাদ সেদেছে সেই ডিপকাট টপের কাপড়ের মোটিফ। যাতে স্পষ্ট অক্ষরে লেখা ‘রাম’। যেই নাম নিয়ে সাম্প্রদায়িকতার উসকানিমূলক বার্তায় এযাবৎকাল বহু লঙ্কাকাণ্ডই ঘটে গিয়েছে গোটা দেশে। আর সেই ‘রাম’ নাম কিনা এখন অভিনেত্রীর ‘কুরুচিকর’ পোশাকের ডিজাইন! স্বাভাবিকবশতই চরমপন্থীদের চোখ রাঙানির নয়া শিকার এবার অভিনেত্রী বাণী কাপুর

সম্প্রতি বাণী কাপুর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি আপলোড করেছিলেন। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে ডিপকাট টপের সঙ্গে খাকি রঙের একটি প্যান্ট পরে থাকতে। নিঃসন্দেহে আবেদনমূলক ছবি। যা বাণী-ভক্তদের মধ্যে উষ্ণতা ছড়ানোর পাশাপাশি হিল্লোল তুলেছে পুরুষ হৃদয়েও। এপর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু নজর কেড়েছে স্তনআব্রু কাঁচুলির মতো টপ, যাতে পরিষ্কার করে লেখা রাম নাম। অতঃপর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। হিন্দু ভাবাবেগকে আঘাত করেছেন বাণী। তাই নিষিদ্ধ করা হোক এই বলিউড অভিনেত্রীকে, এমনই দাবি তুলেছে কট্টরপন্থীরা।

[আরও পড়ুন: দৃষ্টিহীন মহিলার চরিত্রে সোনম, নেপথ্যে বলিউড পরিচালক সুজয় ঘোষ ]

‘কুরুচিকর’ পোশাকের উপর বাণী কেন রামের নাম লিখিয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। এই ধরনের কাজ করে আখেরে অভিনেত্রী নিজের সংস্কৃতিকেই অপমান করেছেন বলে অভিযোগ ওঠে। আর তাই বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবি তুলতে শুরু করেন অনেকে। এমনকী, বাণীকে ‘লাজলজ্জাহীন’ বলেও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।  

‘হিন্দু জাগরুতি’ নামে এক সংগঠন বাণীর ইনস্টাগ্রামের সেই ছবি তাঁদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একহাত নিয়েছেন অভিনেত্রীকে। নিজের প্রোফাইল থেকে তাঁকে সেই ছবি সরিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে। এত কিছুর পর বাণী সেই ছবি টুইটার, ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নিলেও তাঁর ফেসবুক পেজ, টুইটারের প্রোফাইল পিকচারে রয়ে গিয়েছিল। যাতে ফের নতুন করে কটাক্ষের শিকার হতে হয়।

[আরও পড়ুন: দাম্পত্যের বর্ষপূর্তি, তিরুপতির পর এবার স্বর্ণমন্দিরে পুজো দিলেন রণবীর-দীপিকা ]

আরও পড়ুন

ট্রেন্ডিং