২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ছবি মুক্তি পেয়েছে এই শুক্রবারই। আর তার দিন দুই পেরোতে না পেরোতেই ছবির নামে গোটা একটা মেনুর নাম রেখে দিলেন রেস্তরাঁর মালিক! আদ্যপান্ত প্রভাস ভক্ত নাকি তিনি। আর তাই প্রিয় অভিনেতার নতুন ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেতেই নিজস্ব স্টাইলে জাহির করলেন তাঁর প্রতি ভালবাসা।

বক্স অফিস রিপোর্ট বলছে, ‘সাহো’ রীতিমতো টেক্কা দিচ্ছে রজনীকান্তের ছবিকে। প্রথমদিনেই রেকর্ড ব্যবসা করে ফেলেছে। ‘সাহো’কে ঘিরে চড়চড়িয়ে বাড়ছে উন্মাদনার পারদ। প্রভাস-শ্রদ্ধার রোম্যান্স এবং অ্যাকশনে মজেছেন সিনে দর্শকরা। সিনেমা বাণিজ্য বিশ্লেষকরাও বলছেন, আগামী কয়েক সপ্তাহ বেশ রমরমিয়েই চলবে এই ছবি। এর মাঝেই জানা গেল রেস্তরাঁয় ‘সাহো’ পদের কথা। শুধুমাত্র পদ বললে অবশ্য ভুল বলা হবে। পদ নয়, ওই রেস্তরাঁয় মিলছে ‘সাহো’র নামে একটা গোটা থালি। তাতে প্রভাসের পছন্দের রকমারি পদ থরে থরে সাজানো। ‘সাহো’ দেখে প্রভাসের অভিনয়ে মুগ্ধ হয়েই নাকি এই চমকপ্রদ পদক্ষেপ নিয়েছেন মালিক।

[আরও পড়ুন: ৯০০ কিমি পথ হেঁটেছেন স্রেফ অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য, দেখুন ভক্তের ভিডিও]

তা কী কী থাকছে এই ‘সাহো’ থালিতে? জেনে নিন তাহলে। পনির ভেজ কোলাপুরি, ভিন্ডি দহিওয়ালা, আলু শুখা ভাজি থেকে শুরু করে রাজস্থানি ডাল, গুজরাতি ডাল, ইন্দৌরি সামোসা, আপেলের হালুয়া- সহ আরও ২৩ রকমের পদ থাকছে। পড়েই হাঁপিয়ে যাচ্ছেন তো? তাহলে খেতে কী অবস্থা হবে ভাবুন একবার।

যাক গে, এবার বলে দিই কোথায় পাবেন এবং কতদিন পাবেন এই বিশেষ থালিতে কবজি ডুবিয়ে খাওয়ার সুযোগ? গোটা সেপ্টেম্বর জুড়েই পাওয়া যাবে এই ‘সাহো থালি’। প্রতিদিনই ৩০ রকম পদ থাকবে ‘সাহো’ থালিতে। ঘুরিয়ে ফিরিয়ে সব পদই পাবেন। পরিমাণ এতটাই একসঙ্গে নাকি ৫ জন মিলে খেতে পারবেন এই সাহো থালি। জানালেন, রেস্তোরাঁর মালিক আশিস মাহেশ্বরী। এর সঙ্গে মিলবে সুবর্ণ সুযোগ। রেস্তরাঁয় খেতে খেতে বিনামূল্যে সাহো দেখার সুযোগ।

[আরও পড়ুন: সংকটে আরে বনাঞ্চল, ২৭০০ গাছ কাটার বিরুদ্ধে রাস্তায় নেমে সরব হলেন শ্রদ্ধা]

তবে কলকাতাবাসী হলে, এই সুযোগ আপনি পাচ্ছেন না। কারণ, মুম্বইয়ের ‘মহারাজা ভোগ’ নামে এক রেস্তরাঁ দিচ্ছে এমন লোভনীয় অফার। ইতিমধ্যেই নাকি ‘সাহো থালি’ চেখে দেখতে প্রচুর মানুষ ভিড় জমিয়েছেন। আর এই উদ্যোগে কী বলছেন প্রভাস? খুশি অভিনেতা। প্রভাসের কথায়, “সবাই যেভাবে আমাকে সমর্থন করছেন, পাশে থাকছেন তাতে আমি অভিভূত। মহারাজা ভোগের কাছে কৃতজ্ঞ ‘সাহো’ টিম। আশা করব, দর্শক আমার অভিনয় আর সিনেমার প্রতি এভাবেই ভরসা রাখবেন। কারণ তাঁদের ভালোবাসা ছাড়া আমি এগোতে পারব না।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং