১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

সহজ উপায়ে এভাবেই পুরনো লেহেঙ্গায় আনুন নয়া লুক, রইল টিপস

Published by: Sayani Sen |    Posted: January 11, 2020 9:27 pm|    Updated: January 11, 2020 9:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েতে একদিন বেনারসি পরে বাঙালি কন্যে নববধূ সাজলেন। কিন্তু বউভাতের রিসেপশনেও শাড়ি পরার কথা ভাবতেই পারেন না অনেকেই। পরিবর্তে তাঁরা চান ওইদিন লেহেঙ্গায় সেজে উঠতে। সেই ভাবনায় দামি লেহেঙ্গা তো কিনলেন। কিন্তু দ্বিতীয়বার অন্য কোনও অনুষ্ঠানে আর লেহেঙ্গা পরতে ভাল লাগছে না, তাই তো? কিন্তু জানেন কী সামান্য পরিশ্রমেই পুরনো লেহেঙ্গা দেওয়া যেতে পারে নতুন লুক। আপনার জন্য রইল টিপস।

লেহেঙ্গার সঙ্গে অন্য কোনও ধরনের কাপড় জুড়ে তৈরি করতে পারেন লেহেঙ্গা শাড়ি। লুক বদলাতে চাইলে ব্লাউজ পরিবর্তন করতেই পারেন। অগোছালো ভাবে না পরে ভাল করে প্লিট করে পরুন লেহেঙ্গা শাড়ির আঁচল। তাতে আপনাকে রোগাও যেমন লাগবে, তেমনই আবার বদলাবে লুক।

lehenga Saree

আপনার লেহেঙ্গা কি অত্যন্ত ভারী কাজের? তাহলে কোনও হালকা ব্লাউজের সঙ্গে পরে দেখুন। সবচেয়ে ভাল হয় যদি পরেন লম্বা ধরনের কুর্তা। তাতে বেশ অন্যরকম লুক আসবে। ভিড়ের মাঝেও দেখবেন সকলেই আপনার দিকেই তাকিয়ে রয়েছে।

lehenga

[আরও পড়ুন: হ্যান্ডলুমের বাজারে বালুচরির অস্তিত্ব রক্ষার উদ্যোগ, সাবেকি শাড়িতে র‍্যাম্পে প্রিয়াঙ্কা]

ইন্দো-ফিউশন লুক চাইলেও লেহেঙ্গাকে বেছে নিতেই পারেন। তবে সেক্ষেত্রে লেহেঙ্গার সঙ্গে পরুন সিল্কের ব্লাউজ। ওড়না ভুলেও নেবেন না। গয়না হিসাবে একটু অফবিট কিছু বাছুন। দেখবেন তাতেই আপনি চমকে দিয়েছেন সকলকে।

lehenga

আনারকলি সালোয়ার স্যুট এখনও ফ্যাশনে বেশ ইন। আপনার সাধের লেহেঙ্গাকে দিতে পারেন সেই চেহারা। লেহেঙ্গার সঙ্গে পরুন লম্বা লেন্থের কোনও কুর্তি বা ব্লাউজ। সঙ্গে একটু অন্যরকমভাবে নিন ওড়না। দেখবেন তাতেই কেল্লাফতে! কে বলতে পারে এমন সাজগোজেই হয়তো আপনি কেড়ে নিলেন কারও মন।

lehenga

An Images
An Images
An Images An Images