৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুখী হওয়ার জন্য কত কিছুই না করি আমরা। কেউ কেউ ভাবেন প্রচুর টাকা কিংবা সম্পত্তির মালিক হলেই হয়তো সুখী হওয়া যায়। শান্তি থাকে সংসারে। কিন্তু না, অনেকক্ষেত্রেই তা ভুল প্রমাণিত হয়। কারণ জ্যোতিষশাস্ত্র বলছে শুধু টাকাপয়সাতেই লুকিয়ে নেই সুখের চাবিকাঠি। পরিবর্তে আপনার রাশি অনুযায়ী বাড়িতে কিছু ধাতব দ্রব্য রাখলেও মিলতে পারে সুখ। প্রাসাদ সমান বাড়ির পরিবর্তে আপনার এক চিলতে ঘরও হতে পারে শান্তির নীড়। নিশ্চয়ই ভাবছেন কীভাবে বুঝবেন আপনার রাশি অনুযায়ী বাড়িতে কোন ধাতু রাখা শ্রেয়। ভাবনাচিন্তা করবেন না আপনার জন্য রইল টিপস।

জ্যোতিষশাস্ত্র বলছে, মেষ, বৃশ্চিক কিংবা কর্কট রাশির জাতক-জাতিকারা ভিড়ের মাঝে ব্যতিক্রমী। তাঁদের কেরিয়ারের গ্রাফ কর্মজীবনের শুরু থেকে বেশ ঊর্ধ্বমুখী। তাই স্বাভাবিকভাবেই সাধারণের মাঝেও কিছুটা অন্যরকম তাঁরা। ওই রাশির জাতক-জাতিকাদের সুখ-সমৃদ্ধির চাবিকাঠি লুকিয়ে রয়েছে লোহায়। ওই ধাতুর তৈরি কোনও দ্রব্য এই রাশির জাতক-জাতিকাদের বাড়িতে থাকা শুভ। তাই মেষ, বৃশ্চিক কিংবা কর্কট রাশির জাতক হলে অবশ্যই বাড়িতে লোহার দ্রব্য রাখুন। আর হয়ে যান সৌভাগ্যের অধিকারী।

Iron Fish

আপনি কি বৃষ, কুম্ভ কিংবা তুলারাশির জাতক-জাতিকা? তবে অবশ্যই সৌভাগ্যের জন্য বাড়িতে রাখুন তামা। প্রয়োজন হলে বাড়ির দরজাতেও লাগাতে পারেন তামার প্রলেপ। কিন্তু কেন রাখবেন এই ধাতু? জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বৃষ, কুম্ভ কিংবা তুলারাশির জাতক-জাতিকারা সাধারণত ইতিবাচক চিন্তাধারার মানুষ হন। তাই তাঁদের ক্ষেত্রে তামা অত্যন্ত শুভ।

Copper

মিথুন, সিংহ, কন্যারাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ব্রোঞ্জ। তাই পারলে বাড়ির কোণে রেখে দিন এক টুকরো ব্রোঞ্জের তৈরি সামগ্রী। তাতেই দেখবেন আপনার গৃহশান্তি বজায় থাকবে চিরকাল।

Bronze

[আরও পড়ুন: বাড়ি ভাড়া নেওয়ার আগে এই বিষয়গুলি অবশ্যই মাথায় রাখুন, নইলে ঘোর বিপদ]

আপনি কি ধনু, মীন কিংবা মকর রাশির জাতক-জাতিকা? তবে জ্যোতিষশাস্ত্র মেনে বাড়িতে রাখুন গানমেটাল অর্থাৎ টিন, তামা এবং জিংকের সংমিশ্রণে তৈরি কোনও সামগ্রী। তাতে দেখবেন সকলকে পিছনে ফেলে আপনি হয়ে উঠেছেন সৌভাগ্যের অধিকারী।

Gunmetal

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং