৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজারে এল মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন। দেশজুড়ে রিটেল স্টোরে Canvas Unite 4 Plus মডেলটির বিক্রি হচ্ছে।

মেটাল বডির স্মার্টফোনটি এখন মিলছে গোল্ড, গ্রে ও সিলভার রংয়ে। ১২টি ভারতীয় ভাষা সাপোর্টেড এই স্মার্টফোনে text-to-speech সাপোর্ট রয়েছে ৬টি ভারতীয় ভাষার জন্য। ভাষাগুলি হল হিন্দি, তামিল, মালয়ালম, মারাঠি, বাংলা ও তেলুগু।

এবার আসা যাক মডেলটির স্পেসিফিকেশনের কথায়। Micromax Canvas Unite 4 Plus মডেলের এইচডি ডিসপ্লে ৫ ইঞ্চির। ১ গিগাহার্ৎজ কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসরের সঙ্গে ২ জিবি র‍্যাম। অ্যান্ড্রয়েড ৬.০ মার্শেমলো আপডেট, ইন্টারনাল মেমোরি ১৬ জিবির। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এক্সপ্যান্ডেবল ৬৪ জিবি।

দামের নিরিখে এই স্মার্টফোনের ক্যামেরাও বেশ শক্তিশালী। ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ফ্রন্টে ৫ এমপি। রয়েছে এলইডি ফ্ল্যাশও।  4G, LTE, 3G সাপোর্টেড এই ফোনের ব্যাটারি ২৫০০ এমএএইচ। এই ফোনটির দাম ৭,৯৯৯ টাকা।

micro

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং