BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেক্স টয় দিয়ে সাজান বেডরুম! চিন্তা নেই, টের পাবে না কেউ

Published by: Akash Misra |    Posted: August 6, 2022 5:22 pm|    Updated: August 6, 2022 5:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই ভাবছেন, এ আবার কেমন কথা। সেক্স টয় দিয়ে কেউ আবার বেডরুম সাজায় নাকি। এতো খুবই ব্যক্তিগত একটি জিনিস? তবে জেনে রাখুন, বাজারে এমন কিছু সেক্স টয় উপলব্ধ রয়েছে যা দেখলে মনে হবে একেবারে ঘর সাজানোর জিনিস। কারও চোখে পড়লে কেউ টেরই পাবে না, এটি যে সেক্স টয়।

রোজ গ্রাইন্ডার
দেখতে একেবারেই গোলাপ ফুলের মতো। টেবিলের উপর রাখলে কেউ বুঝতেই পারবে না এটা আসলে সেক্স টয়। মূলত, পুরুষদের যৌন সুখের জন্য এটা ব্যবহৃত হয়। এই গোলাপ আসলে নারীদের কৃত্রিম যৌনাঙ্গ। যা কিনা লুকিয়ে রয়েছে গোলাপ ফুলের অন্দরে।

মিজু ভাইব্রেটার

মেয়েরা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন এই সেক্স টয়। খুল্লমখুল্লা বেডরুমে রেখে দিন। দেখতে অনেকটা মশা মারার যন্ত্রের মতো। তাই কেউ সন্দেহ করবে না। শুধু তাই নয়, এটা খুব সহজে ব্যাগের ভিতর রাখা যায়।

[আরও পড়ুন: সমুদ্রে জলকেলি সুস্মিতার, ছবিতে স্পেশ্যাল কমেন্ট ললিত মোদির, প্রেম জমে ক্ষীর!]

টেঙ্গা জিও কোরাল

দেখতে একেবারে শো পিসের মতো। কিন্তু এর অন্দরেই লুকিয়ে রয়েছে কৃত্রিম নারী যৌনাঙ্গ। পুরুষরা ইচ্ছে করলে ব্যাগেও রাখতে পারেন। ছোটখাটো ট্রিপে গেলে নিশ্চিন্তে নিয়ে যান এই যৌন খেলনা।

রেড চিলি প্লে

দেখতে ছোট লঙ্কার মতো। কিন্তু ভিতরে দৃঢ় কৃত্রিম পুরুষাঙ্গ। দেখলে অনেকে ভাববেন, এটা হয়তো পোষ্যর খেলনা। আসলে, এই খেলনা যে আপনার মন ভোলাবে, তা টের পাবে না কেউই। সোলো ট্রিপে গেলে মহিলারা এটা ব্যাগে রাখতে পারবেন। এটা জলেও নষ্ট হবে না। ব্যাটারিরও দরকার পড়বে না।

কন্টেনার বোম

নাম শুনে চমকে উঠবেন না। এটা কোনও বোম নয়। আসলে এটা একটা কৌটোর মতো। যে কৌটোর অন্দরে থাকে মহিলাদের যৌনাঙ্গ। স্বমৈথুনের ক্ষেত্রে এটা দারুণ জনপ্রিয়। তাই পুরুষরা ইচ্ছে করলে এটা ব্যবহার করতে পারেন। টেবিলের পাশে রাখলেও, এটা যে যৌন খেলনা, তা টের পাবে না কেউই।

[আরও পড়ুন: ঘরোয়া ভিতু মেয়ে থেকে মারকুটে অবতার, আসছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে