BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্মতি নিয়েই পরপুরুষের সঙ্গে স্ত্রীর যৌনতার ভিডিও ক্যামেরাবন্দি স্বামীর! চলত দেদার ব্যবসা

Published by: Biswadip Dey |    Posted: February 6, 2022 8:05 pm|    Updated: February 6, 2022 8:05 pm

Bengaluru couple arrested for posting wife's obscene video online। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর সঙ্গে যৌনতায় (Intimacy) লিপ্ত হচ্ছেন অচেনা পুরুষ। চোখের সামনে সেই দৃশ্য দেখতে দেখতে তা ক্যামেরাবন্দি করছেন স্বামী! পরে তা আপলোডও করা হচ্ছে ইন্টারনেটে। এবং সেটাও স্ত্রীর অনুমতি নিয়েই! এমনই এক অদ্ভুত ঘটনা সামনে আসার পরে হকচকিয়ে গিয়েছে বেঙ্গালুরুর (Bengaluru) পুলিশ। অবশেষে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত দম্পতিকে। তাঁদের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৬৭ ও ৬৭এ ধারায় মামলা রুজু করা হয়েছে।

কিন্তু ৩২ বছরের বিনয় কুমার ও তাঁর ২৭ বছরের স্ত্রী কেন এমন কাণ্ড করতেন? কীভাবেই বা তা নজরে এল পুলিশের? আসলে দীর্ঘদিন ধরেই এই কাণ্ড করছিলেন তাঁরা। অভিযুক্ত বিনয় জানিয়েছেন, জীবনকে অন্য রকম ভাবে উপভোগ করতেই এমন করতেন তাঁরা। তিনি স্বীকার করেছেন, স্ত্রীর নানা রকম নগ্ন, অর্ধনগ্ন ছবি ও ভিডিও ইন্টারনেটে আপলোড করতেন তিনি। এবং তা করতেন স্ত্রীর সম্পূর্ণ সম্মতিতেই।

[আরও পড়ুন: জীবনের প্রথম আয় মোটে ২৫ টাকা, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?]

পুলিশ আরও জেনেছে, টুইটারে বিজ্ঞাপন দিয়ে ‘গ্রাহক’দের আহ্বান করতেন বিনয়। সেই সঙ্গে স্ত্রীর ছবি, এমনকী ভিডিওয় দিতেন। আগ্রহীদের টেলিগ্রামে যোগাযোগ করতে বলা হত। তারপর তাঁদের সিঙ্গাসান্দ্রা অঞ্চলের বসতবাড়িতেই চলত পুরোদমে শুটিং। অচেনা আগন্তুকের সঙ্গে স্ত্রীর রতিক্রিয়া ক্যামেরায় ধরে রাখতেন বিকৃতকাম বিনয়। তবে পুলিশের নজর থেকে বাঁচতে রঙিন মুখোশ পরে থাকতেন তাঁরা সকলেই।

জানা গিয়েছে, বিনয় ব্যবসায়ী। তাঁর স্ত্রীও বেসরকারি এক সংস্থায় চাকরি করতেন। তাই এই কাজ করে যে তাঁদের রুজিরোজগার হত না, তা পরিষ্কার। মনে করা হচ্ছে, মূলত এক ধরনের বিকৃতকাম থেকেই এই ধরনের কাজ করতেন ওই দম্পতি। তাঁদের ঘরে তল্লাশি চালিয়ে দু’টি মোবাইল ও রঙিন মুখোশ পেয়েছে পুলিশ। ডিসিপি যোশী জানিয়েছেন, ”সোশ্যাল মিডিয়ায় পর্ন আপলোড করা অপরাধ। আমরা এই ধরনের ব্যক্তির বিরুদ্ধে পদক্ষেপ করব।”

[আরও পড়ুন: পঞ্চভূতে লীন লতা মঙ্গেশকর, পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন শেষকৃত্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে