BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জুম কলে বৈঠকের মাঝেই যৌনতায় মত্ত যুগল! এরপর যা হল…

Published by: Suparna Majumder |    Posted: August 21, 2020 5:08 pm|    Updated: August 21, 2020 11:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংকটের আবহে বাড়ি থেকে কাজ করার পথ বেছে নিয়েছেন অনেকেই। এতে বাইরে বেরনোর ঝুঁকি নিতে হচ্ছে না ঠিকই, কিন্তু একাধিক পার্শ্ব প্রতিক্রিয়া থেকে যাচ্ছে। যেমন? অফিস-বাড়ি মিলেমিশে একটা অদ্ভুত পরিস্থিতি তৈরি হচ্ছে। কাজের মিটিংয়ের ফাঁকেই কেউ হয়তো রান্না সারতে গিয়ে বিপত্তি বাঁধাচ্ছেন, কেউ তুমুল আলাপ-আলোচনার মাঝে দিব্যি নাক ডেকে সুখনিদ্রায় ডুবে যাচ্ছেন। কেউ আবার বাড়ির পোশাকে কিংবা অর্ধনগ্ন অবস্থাতেই অফিসের কাজ সারতে জুম (Zoom) কলে বসে পড়ছেন। এবার জুম কলে প্রশাসনিক বৈঠক সারতে গিয়ে অস্বস্তিকর পরিবেশ তৈরি করে বসলেন ব্রাজিলের (Brazil) এক দম্পতি। বৈঠক শেষ হয়ে গিয়েছে ভেবে ল্যাপটপের ক্যামেরা এবং অডিও অন রেখেই সঙ্গমে মাতলেন দু’জন।

[আরও পড়ুন: পোষ্য হিসেবে কোন জাতের সারমেয় প্রিয়? পছন্দই বলে দেবে আপনার ব্যক্তিত্ব]

জানা গিয়েছে, ব্রাজিলের রিও দি জেনেইরোর (Rio de Janeiro) সিটি কাউন্সিলের বৈঠক জুম কলে হচ্ছিল। কনফারেন্স কলে অনেকেই উপস্থিত ছিলেন। করোনা সংকটের আবহে কীভাবে এলাকার স্কুল পড়ুয়াদের খাদ্যসুরক্ষার ব্যবস্থা করা যায় তা নিয়ে আলোচনা চলছিল। আলোচনায় অংশ নেন ওই দম্পতি। বৈঠকের মাঝে জুম কল থেকে হয়তো বেরিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তা হয়নি। সেটা আর খেয়াল করেননি ওই যুগল। ক্যামেরা অফ আছে ভেবেই শরীরীখেলায় মাতেন দু’জনে। কিছুক্ষণ পরে বাকিদের চোখে বিষয়টি পড়তেই টেকনিক্যাল টিমকে তাঁদের ল্যাপটপের অডিও এবং ভিডিও অফ করে দিতে বলা হয়। দম্পতির পরিচয় জানা যায়নি। তবে এই ঘটনার পর কাউন্সিলের সদস্যদের আরও সতর্ক থাকতে বলা হয়েছে।

[আরও পড়ুন: প্রত্যেক বিষয়ে শাশুড়ি নাক গলানোয় তিতিবিরক্ত? এভাবে সামলান পরিস্থিতি]

উল্লেখ্য, কিছুদিন আগেই রাজস্থান হাই কোর্টের ভারচুয়াল শুনানি চলাকালীন হুক্কায় সুখটান দিতে দেখা গিয়েছিল প্রবীণ আইনজীবী রাজীব ধাওয়ানকে (Rajeev Dhavan)। শুনানিতে উপস্থিত ছিলেন কপিল সিব্বালও (Kapil Sibal)। তাঁর বক্তব্য পেশের সময়ই  রাজীব ধাওয়ানকে হুক্কায় সুখটান দিতে দেখা যায়। ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর আইনজীবীদের সতর্ক করে দেওয়া হয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement