২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা কালে দূরত্ব বিধি মেনেই যৌনতার আনন্দ পেতে পারেন, মাথায় রাখুন এই বিষয়গুলো

Published by: Suparna Majumder |    Posted: October 7, 2020 6:55 pm|    Updated: October 8, 2020 9:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টির দিনগুলোয় প্রেমের সুড়সুড়ি যেন একটু বেশিই বেড়ে যায়। বেশি বাড় বাড়লেই তো আর হল না! এদিকে যে করোনার (CoronaVirus) বাড়বাড়ন্ত। অগত্যা ভালবাসার এই ভরা মরশুমে মনের মানুষের ছোঁয়া থেকে বঞ্চিত থাকতে হবে। তা বলে প্রেম করবেন না? সমস্যা থাকলে তার সমাধানও তো থাকে। নাই বা ছুঁলেন সেই শরীর। রতিসুখের চরম আনন্দ পেতেই পারেন। কীভাবে? সেক্স চ্যাট। করোনা (COVID-19) কালে ভালবাসার স্মার্ট উপায়। সাপও মরবে আবার লাঠিও ভাঙবে না। তবে হ্যাঁ, কয়েকটি বিষয়ের খেয়াল রাখতে হবে।

১) সবার আগে নিজেকে প্রস্তুত করুন। কীভাবে? চাইলে রোমান্টিক গান শুনতে পারেন। নার্ভাসনেস কমাতে স্নান সেরে আসতে পারেন। আবার আয়নার সামনে দাঁড়িয়ে খানিক নৃত্যও করে নিতে পারেন। মানসিকভাবে প্রস্তুত হয়েই ময়দানে নামুন।

২) নিরাপদ স্থানে গিয়ে তবেই ভারচুয়াল রতিসুখে মাতুন। ধরুন সঙ্গীকে লাস্যরসে ভরপুর কোনও বার্তা পাঠাচ্ছেন। ঠিক তখনই আপনার মাথার কাছে এসে মা দাঁড়িয়ে রয়েছেন। বিষয়টি নিশ্চয়ই সুখকর হবে না। তাই আগে নিরাপত্তা সুনিশ্চিত করবেন।

[আরও পড়ুন: সঙ্গীর কানে নিজের অভিযোগ কীভাবে তুলবেন ভাবছেন? এই চারটি উপায় অবলম্বন করে দেখুন]

৩) কামাগ্নিতে জ্বলে উঠে একেবারে সঙ্গে সঙ্গে চরম শব্দ লিখে ফেলবেন না। আগে হালকা কথা বলে সঙ্গীর মন বুঝে নিন। তারপর ধীরে ধীরে ভাষার খেলা খেলুন। এক্ষেত্রে একটু ঠাট্টা-মশকরার মোড়কে কথা বললে ভাল হয়।

৪) ব্যক্তি বিশেষ সেক্স্যুয়াল ফ্যান্টাসি আলাদা হয়। সঙ্গীত কল্পনা যতোই অদ্ভুত কিংবা হাস্যকর হোক না কেন তা নিয়ে ঠাট্টা করবেন না বা হেসে উঠবেন না। তাতে ফোনের ওপারের মানুষটাকে অপমান করা হয়। পরিবর্তিত পরিস্থিতিতে আপনি সামনে গিয়ে বোঝাতেও পারবেন না।

৫) প্রেমের উত্তেজনা চরমে এমন সময় আপনার ফোনের চার্জ শেষ হয়ে গেল অথবা নেট ব্যালেন্স শেষ হয়ে গেল। এমনটা যেন একেবারেই না হয়। প্রযুক্তিগত দিক আগে থেকে দেখে নিয়ে তারপর প্রেমালাপ শুরু করবেন।

৬) নিজের কল্পনাকে প্রশ্রয় দিন। ভাষা উন্নত করুন। এবার ক্রমাগত প্রশ্ন করতে থাকুন। এই যেমন ধরুন সেই সময় আপনার মনের মানুষ কী পরেছেন? আপনি কী পরলে তাঁর ভাল লাগে? তাঁকে বোঝান আপনি তাঁর ছোঁয়া কতটা মিস করছেন।

৭) একান্ত প্রয়োজন না হলে ব্যক্তিগত ছবি পাঠাবেন না। তবে ভয়েস মেসেজ পাঠাতেই পারেন। আর তাতে সঙ্গীতে নিজের সমস্ত ইচ্ছে প্রাণ খুলে বলতে পারেন।

[আরও পড়ুন: আপনিও কি ধূসর যৌনতার শিকার? কেন হয় এমনটা? জেনে নিন বিশেষজ্ঞদের ব্যাখ্যা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement